বাসস
  ২৫ মার্চ ২০২৩, ১৭:৪১

ডিপিএল: সাইফুদ্দিন-নাইম নৈপুন্যে সহজ জয় আবাহনীর 

সাভার, ২৫ মার্চ ২০২৩ (বাসস) : পেসার মোহাম্মদ সাইফ উদ্দিনের বোলিং ও ব্যাটার নাইম শেখের হাফ-সেঞ্চুরিতে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) সহজ জয় পেয়েছে আবাহনী লিমিটেড। 
আজ নিজেদের চতুর্থ ম্যাচে আবাহনী ৮ উইকেটে হারিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে। ৪ ম্যাচের সবগুলোতেই জিতলো আবাহনী। ৪ ম্যাচে ১ জয়, ২ হার ও ১টি ম্যাচ পরিত্যক্ত আছে গাজী গ্রুপ ক্রিকেটার্সের।
সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে প্রথমে বোলিং করতে নামে আবাহনী। ব্যাট হাতে নেমে আবাহনীর বোলারদের তোপে ৮১ রানে পঞ্চম উইকেট হারায় গাজী গ্রুপ। শুরুর চাপ পরের দিকেও সামলাতে পারেনি গাজী গ্রুপের ব্যাটাররা। এতে ৪২ দশমিক ২ ওভারে ১৫৩ রানে অলআউট হয় গাজী গ্রুপ। 
দলের পক্ষে ভারতের রবি তেজা সর্বোচ্চ ৪১, মাহমুদুল হাসান ৩০ ও এসএম মেহেরব হাসান ২১ রান করেন। বল হাতে আবাহনীর সাইফ উদ্দিন ৯ ওভারে ৩০ রানে ৪ উইকেট নেন। তানভীর ইসলাম ও রাকিবুল হাসান ২টি শিকার করেন। 
১৫৪ রানের টার্গেটে দারুন শুরু করে আবাহনী। ৮১ বলে দলকে ৭৬ রানের সূচনা এনে দেন দুই ওপেনার এনামুল হক বিজয় ও নাইম। জুটিতে ৩৪ বলে ৫টি চার ও ১টি ছক্কায় ৩৮ রান করেন বিজয়।   
দ্বিতীয় উইকেট জুটিতে ৬৩ রান তুলে আবাহনীর জয়ের পথ সহজ করেন নাইম ও মাহমুদুল হাসান জয়। তৃতীয় উইকেটে ভারতের ইন্দ্রজিত বাবাকে নিয়ে ১১৫ বল বাকী রেখে আবাহনীর জয় নিশ্চিত করেন নাইম। 
৪টি চার ও ১টি ছক্কায় ১০০ বল খেলে অনবদ্য ৭৪ রান করেন নাইম। ১০ রানে অপরাজিত থাকেন ইন্দ্রজিত। 
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়