বাসস
  ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৩৭

ইংল্যান্ড সিরিজে পুরোপুরি ফিট হতে বিশ্রামে তামিম

ঢাকা, ৭ ফেব্রুয়ারি, ২০২৩ (বাসস) : জাতীয় স্বার্থের কথা বিবেচনা করে চলমান বাংলাদেশ প্রিমিয়ার লীগ(বিপিএ) টি-টোয়েন্টি ক্রিকেট টর্নামেন্টে নিজেদের বাকি দুই ম্যাচের জন্য তামিমকে বিশ্রাম দিয়েছে খুলনা টাইগার্স। 
পিঠে সমস্যা কথা মাথায় রেখে তামিমের বিষয়ে  এ সিদ্ধান্ত নিয়েছে  ইতোমধ্যেই  বিপিএল থেকে ছিটকে পড়া খুলনা খুলনা ফ্র্যাঞ্চাইজি।  তামিমের  ইনজুরি মারত্মক কিছু না হলেও  খেলা চালিয়ে গেলে  সমস্যাটা আরো বাড়তে পারে।  সব কিছু বিবেচনায়  রেখে খুলনা তাকে বিশ্রাম  দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।  
 খুলনা টাইগার্সের প্রধান কোচ খালেদ মাহমুদ সুজন  আজ জানান,‘তামিমের  পিঠে সমস্যা আছে, যে কারণে  কয়েক দিন আগে তাকে ব্যাংককে  ইনজেকশন নিতে হয়েছে। কিন্তু সমস্যা আরো  বেড়েছে।’
‘যেহেতু সামনে  ইংল্যান্ড সিরিজ আছে এবং তামিম ওয়ানডে অধিনায়ক  তাই বিপিএলে  বাকি দুই ম্যাচ আমরা তাকে না খেলানোর সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি বিশ্রাম পেয়ে সিরিজের আগেই সে পুরোপুরি ফিটনেস ফিরে পাবে।’
বিপিএলের শেষ চার-এ  উঠতে ব্যর্থ  হওয়া  খুলনার   প্রত্যাশা পুরনেও ব্যর্থ হয়েছেন তামিম।  টুর্নামেন্টে ১০ ম্যাচে ১২২ দশমিক ২৬ স্ট্রাইক রেটে  ৩৩ দশমিক ৫৫ গড়ে ৩০২ রান করেছেন  এ ওপেনার।  তা ছাড়া  খুলনার হয়ে প্রয়োজনীয় ধারাবাহিও ছিলেন না তিনি।  সাদা বলের দুই ফর্মেই  বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ড দল আগামী মাসে বাংলাদেশের বিপক্ষে   তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়