বাসস
  ০৭ জানুয়ারি ২০২৩, ১৮:৪৩

যুব গেমস : সুনামগঞ্জে হ্যান্ডবল, কাবাডি ও টেবিল টেনিসে সদর উপজেলা চ্যাম্পিয়ন

সুনামগঞ্জ, ৭ জানুয়ারি, ২০২৩ (বাসস) :  সুনামগঞ্জে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্ এর আওতায় হ্যান্ডবল,কাবাডি ও টেবিল টেনিস প্রতিযোগীতায় সদর উপজেলা চ্যাম্পিয়ান হয়েছে। আজ শনিবার সকাল ১০ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জেলা স্টেডিয়ামে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সহযোগিতায় এবং সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের এসব পৃথক পৃথক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এতে জেলার ১২ উপজেলা থেকে বাচাইকৃত প্রায় ১০০ জন প্রতিযোগী অংশগ্রহন করে। 
হ্যান্ডবলে সুনামগঞ্জ সদর উপজেলা দল চ্যাম্পিয়ন ও দিরাই উপজেলা রানার্স আপ,কাবাডিতে সদর উপজেলা চ্যাম্পিয়ন ও শাল্লা উপজেলা রানার্স আপ এবং টেবিল টেনিস এককে সদর উপজেলা চ্যাম্পিয়ন ও বিশ্বম্ভরপুর উপজেলা রানার্সআপ হয়। 
যুব গেমস্ এর অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে ৩ দিনব্যাপী বালক-বালিকাদের মধ্যে বিভিন্ন ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। প্রথম দিন বৃহস্পতিবার এ্যাথলেটিক্স,দাবা,২য় দিন শুক্রবার কারাতে,ব্যাডমিন্টন,সাঁতার এবং শনিবার হ্যান্ডবল,টেবিল টেনিস ও কাবাডি প্রতিযোগীতা সম্পন্ন হয়। পরে সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরন করেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী। 
জেলা স্টেডিয়ামে  অনুষ্ঠিত  পুরস্কার  বিতরনী অনুষ্ঠানে  অন্যান্যের মধ্যে  আরো উপস্থিত ডয়লেন স্থ’ানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ জাকির হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সাঈদ, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মো.নাজির আহমদ চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সিরাজুর রহমান সিরাজ, জেলা ক্রীড়া  সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সদস্য দিলারা বেগম, প্রমুখ।
উল্লেখ্য বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সকাল ১০ টায় জেলা স্টেডিয়ামে ৩দিনব্যাপী  শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্ এর উদ্বোধন হয়।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়