BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০২ অক্টোবর ২০২২, ১৯:২০

সাউথ এশিয়ান জুনিয়র চ্যাম্পিয়নদের সম্বর্ধনা দিল ব্যাডমিন্টন ফেডারেশন

ঢাকা, ২ অক্টোবর, ২০২২(বাসস) : ব্যাডমিন্টন  এশিয়ার আয়োজনে ভারতের  আসামে অনুষ্ঠিত সাউথ এশিয়া (অনুর্ধ্ব ১৫ ও ১৭ ) রিজিওনাল  জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপের বালক দ্বৈতে শিরোপা জয়ী বাংলাদেশ অনুর্ধ্ব ১৫ দলের দুই শার্টলার এস.এস.এম সিফাত উল্লাহ (গালিব) ও মোস্তাকিম হোসেন  এবং  অনুর্ধ্ব-১৭ বালক দ্বৈত বিভাগে তৃতীয় স্থান লাভ করা নাজমুল ইসলাম জয় ও সাহেদ আহমেদ জুটিকে সর্ম্বধনা দিয়েছে  বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন (বিবিএফ)।
দেশের জন্য গৌরব বয়ে  আনা  এ চার কৃতি  খেলোয়াড়কে সম্বর্ধনা দিতে আজ রোববার রাজধানীর  শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করে ব্যাডমিন্টন ফেডারেশন। এর আগে ফেডারেশনের কর্মকর্তারা হযরত শাহজালাল (রহ:) আন্তর্জাতিক বিমান বন্দরে ফুলের মালা পড়িয়ে বরণ করে নেন কৃতি শার্টলারদের।
পরে তাদেরকে সরাসরি নিয়ে আসা হয় ইনডোর স্টেডিয়ামে। সেখানে তাদের বরণ করে নেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ড. আবদুল মালেক  ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন। ড. আবদুল মালেক ফেডারেশনের পক্ষ থেকে (অনূর্ধ্ব-১৫) চ্যাম্পিয়ন এস.এস.এম সিফাত উল্লাহ (গালিব) ও মোস্তাকিম হোসেনকে ৫০ হাজার টাকা করে মোট একলাখ টাকা আর্থিক পুরস্কার প্রদান করেন। এছাড়া (অনূর্ধ্ব-১৭) তৃতীয় স্থান অর্জনকারী নাজমুল ইসলাম জয় ও সাহেদ আহমেদকে ২৫ হাজার টাকা করে মোট ৫০হাজার টাকা আর্থিক পুরস্কার দেন ব্যাডমিন্টন ফেডারেশনের সাবেক সদস্য কামরুন্নেছা আশরাফ দীনা।
ফেডারেশনের সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম সরদার, সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম স্বপন, সাবেক ট্রেজারার মো: মনোয়ার উল আলম বাবুল এসময় উপস্থিত ছিলেন।
টুর্নামেন্টে অংশগ্রহণকারী দেশগুলো হলো মালদ্বীপ, ভূটান, নেপাল, শ্রীলংকা, বাংলাদেশ ও ভারত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়