BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৫:০৭

বাটলারকে নিয়ে ঝুঁকি নিবে না ইংল্যান্ড

করাচি, ২৭ সেপ্টেম্বর ২০২২ (বাসস) : কাফ ইনজুরির কারনে পাকিস্তানের বিপক্ষে চলমান সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারছেন না ইংল্যান্ডের নিয়মিত অধিনায়ক জশ বাটলার।
ইংল্যান্ড টিম ম্যানেজমেন্টের আশা ছিলো- সিরিজের মাঝামাঝি অবস্থায় পাওয়া যাবে বাটলারকে। কিন্তু আগামী মাসে টি-টোয়েন্টি বিশ^কাপ মাথায় রেখে  বাটলারকে নিয়ে ঝুঁিক নিতে চাইছে না ইংল্যান্ড। এমনটাই জানিয়েছেন ইংল্যান্ডের সাদা বলের প্রধান কোচ ম্যাথু মট।
তিনি জানান, ইনজুরি থেকে সুস্থ হতে এখনও পুনবার্সন প্রক্রিয়া চলছে বাটলারের। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তাকে নিয়ে কোন ঝুঁকি নিবে না দল।
পাকিস্তান-ইংল্যান্ডের চতুর্থ টি-টোয়েন্টি শেষে সংবাদমাধ্যমকে পট বলেন, ‘এখনও সুস্থতা থেকে কিছুটা দূরে বাটলার। সে এমন একজন খেলোয়াড় নয় যে, এই পর্যায়ে আমরা তাকে নিয়ে ঝুঁকি নিতে চাই। বিশ্বকাপ খুব কাছাকাছি। এটি খুবই গুরুত্বপূর্ণ ইনজুরি।’
তিনি আরও বলেন, ‘সে খেলার জন্য আগ্রহ দেখিয়েছে। কিন্তু আমরা শুধু চেষ্টা করবো এবং দেখবো কি করা যায়। হয়তো শেষ বা শেষ দুই ম্যাচে তাকে সুযোগ দেয়া হতে পারে।’
গত আগস্টে দ্য হান্ড্রেড ক্রিকেটে  ইনজুরিতে পড়েন বাটলার। তার জায়গায় পাকিস্তানের বিপক্ষে সিরিজে ইংল্যান্ডকে নেতৃত্ব দিচ্ছেন মঈন আলি। প্রথম চার ম্যাচ শেষে সিরিজে এখন ২-২ সমতা বিরাজ করছে।
আগামীকাল লাহোরে সিরিজে পঞ্চম টি-টোয়েন্টিতে আবারও মুখোমুখি হবে পাকিস্তান ও ইংল্যান্ড।

  • সর্বশেষ
  • জনপ্রিয়