BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৭:২২

ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল শুরু কাল

ঢাকা, ২৪ সেপ্টেম্বর, ২০২২ (বাসস):  বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশনের(বিএসপিএ)  ব্যবস্থাপনা এবং  দেশের অন্যতম শীর্ষ  শিল্প গ্রুপ ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় আগামীকাল রোববার শুরু হচ্ছে ‘ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল ২০২২’।  গত সাত বছর যাবত  সদস্যদের  জন্য এ কার্নিভাল আলোজন করে আসছে বিএসপিএ। যার মধ্যে গত পাঁচ বছরের মতো এবারও  দেশের সর্ববৃহৎ এ ক্রীড়া লেখক সংগঠনটির  এই আয়োজনে সহায়তা দিচ্ছে দেশের স্বনামধন্য শিল্পগোষ্ঠী ওয়ালটন গ্রুপ। 
কার্নিভাল উপলক্ষে বঙ্গবন্ধু  স্টেডিয়ামের  কনফারেন্স কক্ষে আজ এক  সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএসপিএ’র সভাপতি সনৎ বাবলা, ওয়ালটন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব এফএম ইকবাল বিন আনোয়ার ডন, বিএসপিএ সাধারণ সম্পাদক  মো. সামন হোসেন, ক্রীড়া উপ-কমিটির চেয়ারম্যান কাজী শহীদুল আলম ও সদস্য সচিব ফয়সাল তিতুমীর। 
আগামীকাল রোববার  সকাল সাড়ে ১১টায় পল্টনস্থ শহীদ তাজউদ্দিন উডেন ফ্লোর জিমনেশিয়ামে টেবিল টেনিস ডিসিপ্লিনের মধ্য দিয়ে শুরু হবে এবারের  আসর। প্রধান অতিথি হিসেবে স্পোর্টস কার্নিভালের উদ্বোধন করবেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব এফএম ইকবাল বিন আনোয়ার ডন।
এবার ১০টি ডিসিপ্লিনে মোট ১৪টি ইভেন্টে অংশ নেবেন বিএসপিএ’র শতাধিক সদস্য। ইভেন্টগুলো হলো- ক্যারম একক ও দ্বৈত, টেবিল টেনিস একক ও দ্বৈত, ব্যাডমিন্টন একক ও দ্বৈত, দাবা, শুটিং, আরচারি, সাঁতার, কল ব্রিজ ও টোয়েন্টি নাইন।  
এছাড়া এবারই কেবলমাত্র নারী সদস্যদের জন্য  আয়োজন  করা হয়েছে  লুডু ইভেন্ট। সবক’টি ইভেন্টই  অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও এর সংলগ্ন বিভিন্ন ভেন্যুতে। প্রতিবারের মতো এবারও স্পোর্টস কার্নিভালের সেরা ক্রীড়াবিদের হাতে তুলে দেয়া হবে আব্দুল মান্নান লাডু ট্রফি ও অর্থ পুরস্কার। ট্রফি ও অর্থ পুরস্কার থাকছে সেরা দুই রানার্সআপের জন্যও। এছাড়া প্রতিটি ইভেন্টের সেরাদের জন্য ক্রেস্ট ও অর্থ পুরস্কার। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়