বাসস
  ১৭ আগস্ট ২০২২, ১৫:০৩

উরুর ইনজুরিতে ডি মারিয়া

রোম (ইতালি), ১৭ আগস্ট ২০২২ (বাসস) : জুভেন্টাসের হয়ে অভিষেক ম্যাচেই থাইয়ের ইনজুরিতে পড়েছেন আর্জেন্টাইন উইঙ্গার এ্যাঞ্জেল ডি মারিয়া। সিরি-এ ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। নতুন করে এই ইনজুরির কারনে আর্জেন্টাইন এই অভিজ্ঞ তারকার আসন্ন বিশ্বকাপে খেলা নিয়েও শঙ্কা সৃস্টি হয়েছে।
সোমবার সাসুলোর বিপক্ষে সিরি-এ লিগের নতুন মৌসুমের প্রথম ম্যাচে জুভেন্টাস ৩-০ গোলে জয়ী হয়। পিএসজি ছেড়ে এবারের গ্রীষ্মে জুভেন্টাসে আসার পর তুরিনের জায়ান্টদের হয়ে এটাই ডি মারিয়ার প্রথম ম্যাচ ছিল। ম্যাচটিতে প্রথম গোলটিই করেছেন ডি মরিয়া। এরপর সার্বিয়ার স্ট্রাইকার ডুসান ভøাহোভিচের দুই গোলের দ্বিতীয়টির যোগানদাতা ছিলেন ৩৪ বছর বয়সী ডি মারিয়া। তবে দ্বিতীয়ার্ধের মাঝামাঝি সময় তাকে মাঠ থেকে উঠিয়ে নিতে বাধ্য হন জুভেন্টাস কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি। 
পরবর্তীতে জুভেন্টাসের পক্ষ থেকে বলা হয়েছে স্ক্যান রিপোর্টে ডি মারিয়ার বাম থাইয়ে লো গ্রেড ইনজুরি ধরা পড়েছে। এ কারনে আগামী ১০ দিন হয়তো তাকে বিশ্রামে থাকতে হতে পারে। ধারনা করা হচ্ছে সাম্পদোরিয়া ও রোমার বিপক্ষে লিগের আগামী দুটি ম্যাচে অন্তত ডি মারিয়াকে মাঠের বাইরে থাকতে হবে। ৩৪ বছর বয়সী ডি মারিয়া প্রায় পুরো ক্যারিয়ার জুড়েই পায়ের ইনজুরিতে ভুগেছেন। আর সে কারনেই আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনির বড় দু:শ্চিন্তা এই অভিজ্ঞ উইঙ্গারকে ঘিড়ে। 
প্রাক-মৌসুম যুক্তরাষ্ট্র সফরে হাঁটুর ইনজুরিতে পড়ার কারনে ইতোমধ্যেই দল থেকে ছিটকে গেছেন আরেক নতুন চুক্তিভূক্ত খেলোয়াড় পল পগবা। ছয় বছর পর ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে পগবা আবারো তুরিনের ক্লাবটিতে যোগ দিয়েছেন। সেপ্টেম্বরের মাঝামাঝি নাগাদ ফরাসি এই মিডফিল্ডারের মাঠে ফেরার আশা করা হচ্ছে।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়