BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ১৫ আগস্ট ২০২২, ১৯:২৩

জাতীয় শোক দিবস পালন করলো বিওএ

ঢাকা, ১৫ আগস্ট, ২০২২ (বাসস): যথাযোগ্য মর্যাদা ও  বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ) জাতীয় শোক দিবস পালন করেছে।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী  ও  জাতীয় শোক দিবস উপলক্ষে বিওএ ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।  
সকাল ১০:০০ ঘটিকায় বিওএ’র ভারপ্রাপ্ত মহাসচিব আশিকুর রহমান মিকু, কোষাধ্যক্ষ এ,কে সরকারসহ  বিভিন্ন ফেডারেশন এবং বিওএ’র কর্মকর্তা ও কর্মচারীগণ ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্প স্তবক  অর্পন করেন। 
এরপর বেলা ১১:০০ ঘটিকায় বনানী কবরস্থানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ তাঁর পরিবারবর্গ এবং অন্যান্য শহীদ সদস্যদের মাগফেরাত কামনা করে দোয়া এবং পুষ্প স্তবক  অর্পন করা হয়। 
দুপুর ১২:০০ ঘটিকায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ১নং গেটের সম্মুখে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পন করার পর  
দুপুর ১:৪৫ ঘটিকায় বাদ যোহর জামিয়া দারুল উলুম মতিঝিল এতিমখানা ও মাদ্রাসায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।  উল্লেখ্য, তুরস্কের কনিয়ায় অবস্থানরত বাংলাদেশ দল জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়