BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ১৪ আগস্ট ২০২২, ১৫:১৯

‘শূন্যর’ কারণে আইপিএল দলের মালিক চড় মারেন টেইলরকে

অকল্যান্ড, ১৪ আগস্ট ২০২২ (বাসস) : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিউজিল্যান্ডের রস টেইলরকে তিন-চারবার চড় মেরেছিলেন রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্চাইজির এক মালিক। এমনই অভিযোগ এনেছেন টেইলর।
নিজের আত্মজীবনী ‘ব্ল্যাক এন্ড হোয়াইট’-এ এমন ঘটনার কথা জানান টেইলর। তিনি জানান রান না পাওয়ায় রাজস্থান রয়্যালসের ফ্রাঞ্চাইজির এক মালিক ম্যাচ শেষে তিন-চারবার চড় মেরেছিলেন তাকে।
২০১১ সালে মোহালিতে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে এক ম্যাচ খেলেছিলো টেইলরের রাজস্থান রয়্যালস। ঐ ম্যাচে ১৯৫ রানের টার্গেট পেয়েছিলো রাজস্থান। আর ঐ ম্যাচে শূন্য রানে আউট হন টেইলর। ম্যাচ শেষে হোটেলের উপরে টেইলরকে তিন-চারবার চড় মারা হয়। যদিও ঐ ফ্র্যাঞ্চাইজির মালিকের নাম উল্লেখ করেননি টেইলর।
আত্মজীবনীতে ঐ ঘটনার বর্ণনা দিতে গিয়ে টেইলর লিখেন, ‘মোহালিতে ম্যাচে পঞ্জাবের বিপক্ষে খেলেছিল রাজস্থান। ১৯৫ রানের টার্গেট ছিলো। আমি শূন্য রানে এলবিডব্লু হই। লক্ষ্যমাত্রার ধারেকাছে যেতে পারিনি আমরা। ম্যাচের পর পুরো দল, সাপোর্ট স্টাফ এবং পরিচালনা সমিতি হোটেলের উপরের ফ্লোরে একটি বারে ছিল। সেখানে শেন ওয়ার্নের সাথে ছিলো লিজ হার্লি। হঠাৎ রাজস্থানের এক মালিক আমাকে এসে বললো- রস, তোমাকে লাখ লাখ ডলার দিয়ে শূন্য রান করার জন্য নিয়ে আসিনি। এরপরই আমাকে তিন-চার বার চড় মারলো ঐ ব্যক্তি।’
তিনি আরও লিখেন, ‘ঐ ঘটনার পর তারা হাসাহাসি করছিল। খুব জোরেও ছিলো না চড়গুলো। কিন্তু একবারও মনে হয়নি সেটা অভিনয় ছিল। ঐ পরিস্থিতিতে আমি এটা নিয়ে কোনা ইস্যু তৈরি করতে চাইনি। তবে কোনও পেশাদার প্রতিযোগিতায় এ রকম হতে পারে বলে আমার ধারণা ছিল না।’
আইপিএলে ২০১১ সালে রাজস্থানে যোগ দেন টেইলর। তার আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে তিন মৌসুম খেলেছেন তিনি। পরবর্তীতে দিল্লি ডেয়ারডেভিলস এবং পুনে ওয়ারিয়র্সের হয়েও খেলেছেন দেশের হয়ে ১১২টি টেস্ট, ২৩৬টি ওয়ানডে ও ১০২টি টি-টোয়েন্টি খেলা টেইলর। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন