BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৩ জুলাই ২০২২, ১৮:৩৪

ম্যানসিটি তারকা রহিম স্টর্লিংকে দলে টানছে চেলসি

লন্ডন, ৩ জুলাই ২০২২ (বাসস): এই সপ্তাহেই ম্যানচেস্টার সিটির উইঙ্গার রহিম স্টালিংকে ৪৫ মিলিয়ন পাউন্ডে চুক্তিবদ্ধ করার আশা করছে চেলসি। ইংল্যান্ডের এই আন্তর্জাতিক তারকা চার বছরের জন্য স্টামফোর্ড ব্রিজের সঙ্গে চুক্তি করতে যাচ্ছেন।
লিভারপুলের এই সাবেক তারকা চুক্তি নবায়নের পরিবর্তে ইত্তেহাদ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ আছে আর মাত্র ১২ মাস। সিটি কোচ পেপ গার্দিওরা অবশ্য স্টার্লিংকে ক্লাবেই রেখে দিতে চেয়েছিলেন। কিন্তু স্টালির্ংয়ের  চাহিদা মোতাবেক বেশী সময় ধরে খেলানোর নিশ্চয়তা দিতে পারেননি সিটি বস। স্টার্লিং মনে করেন বিদায় নেয়া ছাড়া তার আর কোন পথ নেই।
এদিকে রোমেলু লুকাকু ইন্টার মিলানে পাড়ি জমানোয় নিজ দলের আক্রমনভাগকে সংহত করার চেস্টায় রয়েছেন চেলসি কোচ থমাস টাচেল। তার আশা লিডস ইউনাইটেড থেকে রাফিনহাকেও দলে ভেড়াতে পারবেন। তবে এ জন্য বার্সেলোনার সঙ্গে পাল্লা দিতে হবে চেলসিকে। 
সেই দিক থেকে স্টার্লিংকে পাওয়াটা তাদের জন্য বড় অর্জন। মেইলের রিপোর্টে বলা হয়েছে ৪৫ মিলিয়ন পাউন্ডে এই ফরোয়ার্ডের সঙ্গে চুক্তি সম্পাদনের দ্বারপ্রান্তে পৌঁছে গেছে চেলসি।
চেলসির যৌথ মালিক টড বোয়েলি বেশ  কয়েকজন তারকা  খেলোয়াড়কে দলে ভিড়িয়ে একটি নতুন যুগের সুচনা করতে চান। সে লক্ষ্যে সিটি থেকে ডিফেন্ডার নাথান আইককেও ফিরিয়ে নেয়ার চেস্টা চালাচ্ছেন তিনি। 
অবশ্য পেপ গার্দিওলাও ডাচ তারকাকে স্টামফোর্ড ব্রিজে ফিরিয়ে নেয়ার অনুমতি দিতে রাজি আছেন। তবে সিটি চায় বিনিময়ে দুই বছর আগে সিটির দেয়া ৪০ মিলিয়ন পাউন্ড ফিরিয়ে দিতে হবে।
এদিকে বিদায় নিতে যাওয়া আন্দ্রেয়াস ক্রিস্টেনসেন ও এন্টনিও রুডিগারের পরিবর্তিত খেলোয়াড়ও দলে নিতে হবে টাচেলকে। এছাড়া থিয়াগো সিলভার বর্তমান চুক্তির মেয়াদও শেষ বছরে চলে এসেছে।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন