BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৩ জুলাই ২০২২, ১৭:৪৭

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান রোনালদো: রিপোর্ট

লন্ডন, ৩ জুলাই, ২০২২ (বাসস/এএফপি): এই গ্রীষ্মেই উপযুক্ত প্রস্তাব পেলে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে যেতে চান ক্রিস্টিয়ানো রোনালদো। শনিবার গণমাধ্যমের রিপোর্টে একথা বলা হয়েছে। 
গত গ্রীষ্মে জুভেন্টাস থেকে ইউনাইটেডে ফিরে এসেছিলেন ৩৭ বছর বয়সি এই পর্তুগাল সুপার স্টার। এই সময় ইউনাইটেডের সর্বোচ্চ গোলদাতার আসনটি দখলে রেখে প্রিমিয়ার লীগে তৃতীয় স্থান নিয়ে মৌসুম শেষ করার পরও মিশনটি ছিল হতাশার।
তার ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড প্রিমিয়ার লিগ শেষ করেছে ষষ্ঠ অবস্থানে  থেকে। যে কারণে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ালিফাইং রাউন্ডে খেলার সুযোগও হারিয়েছে ক্লাবটি। সবকিছু মিলিয়ে চুক্তির মেয়াদ আরো এক বছর বাকী থাকা সত্বেও ক্লাবটি ছাড়তে আগ্রহী ৫ বারের এই ব্যালন রডি’অর খেতাব জয়ী। অন্যথায় প্রথমবারের মতো ইউরোপা লিগে খেলতে হবে তাকে। 
এদিকে ক্লাবের হয়ে সব প্রতিযোগিতায় ২৪ গোল করা রোনালদোকে বিক্রি না করার বিষয়ে অটল ম্যানইউ। রিপোর্ট অনুযায়ী ক্লাবের নতুন কোচ এরিক টেন হাগ তাকে নিয়ে কাজ করতে চান।
২০০৯ সালে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার আগে ম্যানইউর হয়ে প্রিমিয়ার লিগের তিনটি শিরোপার পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগের একটি শিরোপা জয় করেছিলেন রোনালদো। সেখান থেকে ২০১৮ সালে যোগ দেন ইতালীর জুভেন্টাসে। উভয় ক্লাবেই আরো অনেকগুলো ট্রফি জিতেছেন এই পর্তুগাল তারকা। 
মৌসুম পুর্ব সফরের অংশ হিসেবে আগামী শুক্রবার থাইল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দেয়ার আগেই ইউনাইটেডের আন্তর্জাতিক খেলোয়াড়দের রিপোর্ট করার কথা রয়েছে।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন