বাসস
  ২১ মে ২০২২, ১৫:০৬

এমবাপ্পের ভবিষ্যত নিয়ে কিছু জানেনা পচেত্তিনো

প্যারিস, ২১ মে ২০২২ (বাসস) : আগামী মৌসুমে তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে দলে থাকবেন কিনা এ ব্যপারে কিছুই জানেননা পিএসজি কোচ মরিসিও পচেত্তিনো। এখনো পর্যন্ত নিশ্চিত নয় ফরাসি এই তারকা মৌসুম শেষে রিয়াল মাদ্রিদে যোগ দিবেন নাকি পিএসজির লোভনীয় প্রস্তাব গ্রহণ করে প্যারিসেই থেকে যাবেন। মেটজের বিপক্ষে লিগ ওয়ান মৌসুম শেষ হবার পর এ ব্যপারে নিশ্চিত হওয়া যাবে। 
এ সম্পর্কে পচেত্তিনো বলেছেন, ‘আমি তার সিদ্ধান্ত জানি না। আমি মনে করি এটা এমবাপ্পের ব্যক্তিগত ব্যপার। ক্লাবও যথাসময়ে এ ব্যপারে সকলকে অবহিত করবে। বেশ কিছুদিন ধরেই বিষয়টি নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। আমি যদি তার সিদ্ধান্ত জেনেও থাকি তবে এ ব্যপারে এখনই কিছু বলাটা ঠিক হবেনা। 
২০১৭ সালে মোনাকো থেকে পিএসজিতে যোগ দিয়েছিলেন এমবাপ্পে। মৌসুম সর্বোচ্চ ২৫ গোল করে গত সপ্তাহে লিগ ওয়ানের বর্ষসেরা খেলোয়াড় হিসেবে মনোনীত হয়েছেন। ফ্রান্স ও স্পেন জুড়েই তাকে নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে। ফ্রেঞ্চ স্পোর্টস দৈনিক এল’ইকুয়েপ বলেছে, ‘রোববার এমবাপ্পে সাসপেন্স শেষ হতে যাচ্ছে।’
পচেত্তিনো বলেছেন তিনি আশা করেন সব ধরনের অনিশ্চয়তা কাটিয়ে ২৩ বছর বয়সী এমবাপ্পে পিএসজিতেই থাকবেন। পচেত্তিনোর নিজেরও পিএসজির সাথে চুক্তির মেয়াদ আর মাত্র এক বছর বাকি আছে। এ সম্পর্কে তিনি  বলেছেন, ‘আশা করছি আরো কিছুদিন এমবাপ্পে এখানেই থাকবেন। কিন্তু মূলত এ সম্পর্কে আমি কোন ধরনের মিথ্যে বলতে চাইনা। কি হতে যাচ্ছে সে ব্যপারে আমার কোন আইডিয়া নেই। আমারও এখানে আর এক বছর বাকি আছে। আশা করছি এই সময়টা ভালভাবেই এখানে থাকতে পারবো।’
এমবাপ্পের ব্যপারে এখনো কোন সিদ্ধান্ত না হলেও আর্জেন্টাইন ৩৪ বছর বয়সী অভিজ্ঞ উইঙ্গার এ্যাঞ্জেল ডি মারিয়া পিএসজিকে বিদায় জানিয়ে দিয়েছেন। মেটজের বিপক্ষে ম্যাচটি হতে যাচ্ছে পিএসজির জার্সি গায়ে ডি মারিয়ার শেষ ম্যাচ। 
ইতোমধ্যেই অবশ্য পিএসজির ১০ম লিগ শিরোপা নিশ্চিত হয়ে গেছে। এর মাধ্যমে সেইন্ট এতিয়েনের সাথে সর্বোচ্চ লিগ শিরোপার রেকর্ড স্পর্শ করেছে পিএসজি। কিন্তু মার্চের শুরুতে রিয়াল মাদ্রিদের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নেবার হতাশা এখনো তাড়িয়ে বেড়াচ্ছে প্যারিসের জায়ান্টদের।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়