বাসস
  ২০ ফেব্রুয়ারি ২০২২, ১৯:১৫

বাংলাদেশ সেনাবাহিনী হকিতে ৯ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন

ঢাকা, ২০ ফেব্রুয়ারি ২০২২ (বাসস) : বাংলাদেশ সেনাবাহিনী হকি প্রতিযোগিতায় ৯ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন ও ১৯ পদাতিক ডিভিশন দল রানারআপ  হয়েছে। প্রতিযোগিতায় ১৯ পদাতিক ডিভিশনের কার্পোরাল আব্দুল মালেক শ্রেষ্ঠ প্রবীণ খেলোয়াড় এবং ৫৫ পদাতিক ডিভিশনের সৈনিক হৃদয় শেখ শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। আইএসপিআর-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে  এ কথা  জানানো হয়েছে।
সাভার সেনানিবাসে ৯ম পদাতিক ডিভিশনে  আজ সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ (সিজিএস) লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এসবিপি, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি। 
অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি), ৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার সাভার এরিয়া, সেনাসদরের বিভিন্ন পরিদপ্তরের পরিচালকগণ এবং সাভার এরিয়ায় কর্মরত ঊর্ধ্বতন সেনা কর্মকর্তাগণসহ, জেসিও এবং অন্যান্য পদবীর সেনাসদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 
উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন অঞ্চলের মোট ১৫টি দল অংশগ্রহণ করে।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়