BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৬ জানুয়ারি ২০২২, ১৫:৪৮

ভ্লাহোভিচকে ৭৫ মিলিয়ন ইউরোতে দলে নিতে আগ্রহী জুভেন্টাস

তুরিন, ২৬ জানুয়ারি ২০২২ (বাসস) : দুর্দান্ত ফর্মে থাকা ফিওরেন্টিনার সার্বিয়ান স্ট্রাইকার ডুসান ভøাহোভিচকে দলে নিতে ৭৫ মিলিয়ন ইউরো ব্যয় করতে চায় জুভেন্টাস, স্থানীয় গণমাধ্যম স্কাই ইতালিয়ান সূত্রে এ কথা বলা হয়েছে।
আর সেটা সত্যি হলে জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে এটাই হবে সবচেয়ে বেশি মূল্যের  চুক্তি। সিরি-এ লিগে এখনো পর্যন্ত যৌথভাবে শীর্ষ গোলদাতা হিসেবে নিজেকে ধরে রাখা ভ্লাহোভিচ প্রতি বছর তুরিনের জায়ান্টদের কাছ থেকে ৭ মিলিয়ন ইউরো আয় করবেন।
ফিওরেন্টিনার স্পোর্টিং ডিরেক্টর ড্যানিয়েল প্রাডে সোমবার ইতালিয়ান টেলিভিশনকে জানিয়েছেন ভøাহোভিচকে ছাড়তে তারা যেকোন প্রস্তাবে রাজী আছেন, তবে এজন্য প্রতিটি ক্লাবকে অন্তত ৭০ মিলিয়ন ইউরো ব্যয় করতে হবে। 
২০১৮ সালের জুলাইয়ে ফ্লোরেন্স ক্লাবটিতে যোগ দিয়েছিলেন এই সার্বিয়ান। গত মৌসুমে লিগে ২১ গোল করে সিরি-এ মৌসুমে সেরা তরুণ খেলোয়াড় মনোনীত হয়েছিলেন। সেই ফর্ম ধরে রেখে নতুন কোচ ভিনসেনজো ইতালিয়ানোর অধীনে এ মৌসুমে ইতোমধ্যেই ১৭ গোল করে ফেলেছেন। ল্যাজিওর অভিজ্ঞ স্ট্রাইকার সিরো ইমোবিলের সাথে বর্তমানে তিনি যৌথভাবে সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে রয়েছেন। 
গত বছর ফিওরেন্টিনার মালিক রোকো কোমিসো ঘোষনা দিয়েছিলেন দলের সাথে চুক্তি নবায়নে অস্বীকৃতি জানিয়েছে ভøাহোভিচ। তখন থেকেই মূলত ২১ বছর বয়সী এই স্ট্রাইকারের দলত্যাগের বিষয়টি নিশ্চিত হয়ে যায়। ফিওরেন্টিনার সাথে তার বর্তমান চুক্তির মেয়াদ ২০২৩ সালের জুন পর্যন্ত। 
সপ্তম স্থানে থাকা ফিওরেন্টিনার চেয়ে  ৬ পয়েন্ট এগিয়ে সিরি-এ টেবিলের পঞ্চম স্থানে রয়েছে জুভেন্টাস।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন