BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৩ অক্টোবর ২০২১, ১৭:৪৮
আপডেট  : ২৩ অক্টোবর ২০২১, ১৭:৫১

বাংলাদেশের বিপক্ষে নেই থিকশানা

শারজাহ, ২৩ অক্টোবর ২০২১ (বাসস) :  সুপার টুয়েলভ শুরুর  আগেই ধাক্কা খেল শ্রীলংকা। আগামীকাল সংযুক্ত আরব আমিরাতের শারজাহ স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে  নিজেদের প্রথম ম্যাচে  ইনজুরির কারণে মহেশ থিকসানাকে দলে পাচ্ছে না শ্রীলংকা। 
সাইড স্ট্রেইন ইনজুরির কারনে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে গেলেন শ্রীলংকার রহস্যময় স্পিনার থিকসানা।
বাছাই পর্বে গতকাল নেদারল্যান্ডসের বিপক্ষে জয়ী শ্রীলংকার শেষ ম্যাচে ইনজুরিতে পড়েন থিকসানা। ম্যাচে এক ওভার বল করেই মাঠ ছাড়েন তিনি।  এক ওভারেই  ৩ রানে ২ উইকেট তিনি। পরে তার বদলি হিসেবে ফিল্ডার হিসেবে নামেন ধনঞ্জয়া ডি সিলভা।
থিকসানার ইনজুরি নিয়ে শ্রীলংকার ব্যাটার ভানুকা রাজাপাকসে বলেন, ‘ফিজিও জানিয়েছেন, খুব সম্ভবত পরের ম্যাচে তাকে দলের বাইরে রাখতে হবে। তাকে নিয়ে ঝুঁকি নিতে চায় না দল এবং বাকি টুর্নামেন্টের জন্যও হারাতে চায় না। এই মুহূর্তে আমি বলতে পারি, যতটুকু জানি বাংলাদেশের বিপক্ষে সে খেলছে না। এখনও চুড়ান্ত  সিদ্ধান্ত নেয়া হয়নি। কিন্তু খুব সম্ভবত সে এই ম্যাচে থাকবে না এবং পরবর্তী ম্যাচগুলো খেলবে।’
চমক দেখিয়েই বিশ্বকাপ দলে জায়গা করে নেন থিকসানা। বাছাই পর্বে নিজের জাত চিনিয়েছেন তিনি। তিন ম্যাচে ৮ উইকেট নেন এই স্পিনার। গ্রুপ পর্বে তিন ম্যাচ জিতেই সুপার টুয়েলভে পা রাখে শ্রীলংকা।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন