বাসস
  ১৩ এপ্রিল ২০২৪, ১৫:২৩

ফুটবলের উজ্জ্বল তারকারা অবশ্যই ফর্মে ফিরবে : আনচেলত্তি

মাদ্রিদ, ১৩ এপ্রিল ২০২৪ (বাসস/এএফপি) :  ফুটবলের উজ্জ্বল তারকারা এখনো  চ্যাম্পিয়ন্স লিগে খুব একটা ভাল পারফর্ম করতে পারেনি। কিন্তু রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি মনে করেন অচিরেই কিলিয়ান এমবাপ্পেসহ অন্যান্য তারকারা নিজেদের ফর্মে ফিরবেন। 
এ সপ্তাহে অনুষ্ঠিত চারটি কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচই  সমর্থকদের দারুন আনন্দ দিয়েছে। যদিও বড় আসরে যে সমস্ত বড় তারকাদের দিকে চোখ ছিল তারা কেউই সেভাবে নিজেদের প্রমান করতে পারেনি। 
পিএসজি তারকা স্ট্রাইকার এমবাপ্পে ফরাসি রাজধানীতে বার্সেলোনার বিপক্ষে ৩-২ গোলের পরাজয়ের ম্যাচটিতে হতাশ করেছেন। অন্যদিকে মাদ্রিদ ডিফেন্ডার এন্টোনিও রুডিগার ও ম্যানচেস্টার সিটি ফরোয়ার্ড আর্লিং হালান্ডও নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারেননি। মাদ্রিদের  শীর্ষ গোলদাতা জুড বেলিংহাম সান্তিয়াগো বার্নাব্যুতে ইংলিশ চ্যাম্পিয়নদের সাথে ৩-৩ গোলের ড্রয়ের ম্যাচটিতে ফর্মহীনতায় ভুগেছেন। 
এক সংবাদ সম্মেলনে মাদ্রিদ বস আনচেলত্তি বলেছেন, ‘ধৈর্য্য ধরো, হতে পারে প্রথম লেগে তারা নিজেদের মেলে ধরতে পারেনি। কিন্তু এখনো ম্যাচ বাকি আছে, তাদেরকে সময় দাও। অবশ্যই তারা স্বরুপে ফিরে আসবে।’
আনচেলত্তি আরো বলেন ২০ বছর বয়সী বেলিংহাম তার ভূমিকা যথাযথ ভাবে পালন করে চলেছেন। যদিও মৌসুমের শুরুতে তিনি যেভাবে গোল পেয়েছেন সেই ধারা আর ধরে রাখতে পারেননি। সব ধরনের প্রতিযোগিতায় বেলিংহাম এবার মাদ্রিদের হয়ে ২০ গোল করেছেন। শেষ ১৩ ম্যাচে অবশ্য করেছেন মাত্র তিন গোল। আনচেলত্তি বলেন, ‘বেলিংহামের গোলের ধারা কিছুটা কমে গেছে, এটা বিস্ময়কর। কিন্তু সে নিজের দায়িত্বটুকু পালন করে চলেছে। মাঠে বেলিংহামের ভূমিকা একজন মিডফিল্ডারের। কিন্তু ফুটবলীয় ধারায় বলা যায় সে দারুনভাবে নিজের দায়িত্ব পালন করেছে, কিছুই সে মিস করেনি। গোল করেছে, সতীর্থদের দিয়ে গোল করিয়েছে।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়