বাসস
  ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:০৮

এপ্রিলে দলে ফেরার আশা করছেন কোর্তোয়া

মাদ্রিদ, ২৪ ফেব্রুয়ারি ২০২৪ (বাসস) : এসিএল ইনজুরি কাটিয়ে এপ্রিলের শেষে রিয়াল মাদ্রিদ দলে ফেরার আশা করছেন গোলরক্ষক থিবো কোর্তোয়া। 
বেলজিয়ান এই তারকা গোলরক্ষক গত বছর আগস্টে অনুশীলনের সময় বাম হাঁটুতে আঘাত পান। ইনজুরির মাত্রা গুরুতর হওয়ায় পরবর্তীতে তার অস্ত্রোপচারের প্রয়োজন হয়। ৩১ বছর বয়সী কোর্তোয়া পুনর্বাসনের অংশ হিসেবে গতকাল মাদ্রিদের বাকি সদস্যদের সাথে কয়েক মিনিট অনুশীলন করেছেন। ক্লাব সূত্রের দাবী  কোর্তোয়ার সুস্থতার গতি নিয়ে তারা দারুন আশাবাদী। ইনজুরির শুরু থেকেই এ তারকা  মানসিক ভাবে বেশ ইতিবাচক ছিলেন বলেন দাবী মাদ্রিদের।
প্রত্যাশা মাফিকই দলে ফেরার একেবারে দ্বারপ্রান্তে পৌঁছে গেছেন  কোর্তোয়া। যদিও এপ্রিলের শেষে তার ফেরার ব্যপারে মাদ্রিদ কোন ধরনের প্রত্যাশা রাখছে না। 
এদিকে গত বছর ডিসেম্বরে কোর্তোয়া জানিয়েছিলেন আগামী ১৪ জুন থেকে শুরু হওয়া ইউরোপীয়ান চ্যাম্পিয়নশীপে তিনি বেলজিয়ামের হয়ে খেলছেন না। 
তারকা এই গোলরক্ষকের ফেরার সংবাদ রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তির জন্য অবশ্যই স্বস্তির। কোর্তোয়ার ইনজুরির পর থেকেই আনচেলত্তি কাকে মূল দলে জায়গা দিবেন সেটা নিয়ে বেশ দু:শ্চিন্তায় ছিলেন। কেপা আরিজাবালাগা ও আন্দ্রি লুনিনকে নিয়মিত পরিবর্তন করে আনচেলত্তি মূল দল সাজিয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়