বাসস
  ০৮ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৩

বিজয় দিবস উপলক্ষে বক্সিং শোডাউন আয়োজন করবে বিপিবিএস

ঢাকা, ৮ ডিসেম্বর, ২০২৩ (বাসস) : বিজয় দিবস উদযাপন উপলক্ষে আগামী ১৮ ডিসেম্বর বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির(বিপিবিএস) আয়োজনে অনুষ্ঠিত হবে  ‘বিজয় দিবস বক্সিং শোডাউন’ টুর্নামেন্ট। রাজধানীর ধানমন্ডিস্থ  রবীন্দ্র সরোবরে বিকেল চারটা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে প্রতিযোগিতা।
বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ডাচ-বাংলা অডিটরিয়ামে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির চতুর্থ কনভেনশনে আজ এ তথ্য জানান, সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ আসাদুজ্জামান। প্রতিযোগিতায় ২০ জেলার ৩০ জন বক্সার  ১০ বাউটের লড়াইয়ে অংশ নেবে। 
এ সময় তিনি জানান, আগামী মে মাসে বক্সিংয়ের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ‘বাংলাদেশ প্রফেশনাল বক্সিং লিগ-বিবিএলের দ্বিতীয় আসর আয়োজন করা হবে।  সংবাদ সম্মেলনে সংগঠনের  সহ-সভাপতি মোহাম্মদ আলীমুল্লাহ খোকন, আনিসুজ্জামান এবং সোসাইটির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 
গত তিন বছরের কঠিন যাত্রায় বিপিবিএস এ পর্যন্ত ৩৩টি ইভেন্ট আয়োজন করে   দেশে এবং বিদেশে প্রশংসিত হয়েছে। আগামী অক্টোবরের শেষ ভাগে কিংবদন্তি বক্সার মাইক টাইসনকে বাংলাদেশে আনার উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান  সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ আসাদুজ্জামান। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়