বাসস
  ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৩২

সাংসদ মোছলেম উদ্দিনের প্রতি আ’লীগের শ্রদ্ধা

ঢাকা, ৬ ফেব্রুয়ারি, ২০২৩ (বাসস) : চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের সরকার দলীয় বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোছলেম উদ্দিন আহমদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগ।
আজ রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রথমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষে মোছলেম উদ্দিন আহমেদের কফিনে শ্রদ্ধা নিবেদন করেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। পরে ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের পক্ষ থেকে মরহুমের কফিনে শ্রদ্ধা নিবেদন করেন দলের শীর্ষ নেতারা।  
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড.হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, হুইপ শামসুল আলম চৌধুরী ও আতিকুল ইসলাম আতিক, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।  
পরে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ও ডেপুটি স্পিকার অ্যাডভেকেট শামসুল হক টুকুর পক্ষে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এর আগে বেলা ১১টার দিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সংসদ সদস্য মরহুম মোছলেম উদ্দিন আহমেদের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।
জানাজা শেষে আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমেদ কর্মী থেকে নেতা হয়েছিলেন এবং দলের প্রতি তার কর্মনিষ্ঠা, আনুগত্য ও আপোষহীনতা সকলের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়