বাসস
  ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৪৪
আপডেট  : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৪৬

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ব্যবসায়িসহ ২ জনের প্রাণহানি 

ঢাকা, ৩ ফেব্রুয়ারি, ২০২৩ (বাসস) : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ব্যবসায়িসহ দু’জন প্রাণ হারিয়েছেন। 
তারা হলেন ব্যবসায়ি বি. এস. কৃষ্ণ (৪০) ও সিএনজি চালক মো. আবু হোসেন (৬০)।
কৃষ্ণ নারায়ণগঞ্জ জেলার সদর থানার উকিলপাড়া গ্রামের হরিবাসর সাহার পুত্র। তিনি পরিবার নিয়ে উত্তরা পশ্চিম থানার উত্তরা ১২ নম্বর সেক্টর, ১৫ নম্বর রোডে একটি ভাড়া বাসায় থাকতেন।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া বাসসকে জানান, বৃহস্পতিবার দিবাগত রাত দু’টার দিকে বনানী-কাকলী ফ্লাইওভার ব্রিজের নিচে একটি বাসের ধাক্কায় কৃষ্ণ গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় কয়েকজন পথশিশু তাকে উদ্বার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত তিন টার দিকে তাকে মৃত বলে ঘোষণা করেন।
কৃষ্ণের ভাগ্নে নবোজিৎ সাহা শান্ত জানান, বৃহস্পতিবার মধ্যরাতে পুলিশের মাধ্যমে তারা দুর্ঘটনার খবর শুনছেন। পরে তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে তার মামার মৃতদেহ শনাক্ত করেন। পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ ময়না তদন্ত ছাড়াই তার স্বজনদের কাছে হস্থান্তর করেছে বনানী থানা পুলিশ। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
এদিকে, ডিএমপির হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) হানিফ মিয়া জানান, বৃহস্পতিবার মধ্যরাতে হাজারীবাগ এলাকায় আল আরাফা ব্যাংকের সামনে একটি ট্রাকের ধাক্কায় আবু হোসেন (৬০) নামে এক সিএনজি অটোরিকশা চালক গুরুতর আহত হন। আজ শুক্রবার ভোর পাঁচটায় ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
তিনি জানান, আবু হোসেনের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আশপাশের সিসি ফুটেজ দেখে ট্রাকটি শনাক্তের চেষ্টা করা হচ্ছে। 
আবুল হোসেনের পুত্র স্বপন জানান, তার বাবা একজন সিএনজি অটোরিকশা চালক। তিনি পরিবারের সদস্যদের নিয়ে হাজারীবাগ থানার ১১৫ গজ মহল রোডে থাকতেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়