BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৫ জুলাই ২০২২, ১৯:৫১

টেকনাফের ইউএনওকে ওএসডি করার নির্দেশ : মন্ত্রিপরিষদ সচিব

ঢাকা, ২৫ জুলাই, ২০২২ (বাসস) : স্থানীয় এক সাংবাদিককে মোবাইল ফোনে গালিগালাজ করায় টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কায়সার খসরুকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করার নির্দেশ দেওয়া হয়েছে। আজ সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এ তথ্য জানান।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত এই বৈঠকে তিনি গণভবন থেকে ভার্চুয়ালি অংশগ্রহণ করেন। মন্ত্রি পরিষদ সদস্যবৃন্দ এবং সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ সচিবালয়ে মন্ত্রি পরিষদের সভা কক্ষে এই বৈঠকে বসেন।
মন্ত্রিপরিষদ সচিব বলেন, আমরা ইতিমধ্যেই তাকে ওএসডি করে প্রত্যাহার করার নির্দেশ দিয়েছি। তারপর হাইকোর্ট যে নির্দেশনা দেবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও বলেন, বিভাগীয় কমিশনারদেরকে তাদের শিষ্টাচার ও আচরণ নিয়ে আলোচনা করার জন্য সব কর্মকর্তার সঙ্গে বসতে কঠোরভাবে নির্দেশ দেওয়া হয়েছে।
এদিকে রোববার খসরুর বিরুদ্ধে কারণ দর্শানোর নোটিশ জারি করেছে কক্সবাজার জেলা প্রশাসন।
গত বৃহস্পতিবার অভিযুক্ত ইউএনও স্থানীয় এক সাংবাদিককে ফোন করে আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় নির্মিত বাড়ি নিয়ে প্রতিবেদন কেন লিখলেন, তা নিয়ে মৌখিক প্রশ্ন করেন। এর পরে, কলটির একটি অডিও রেকর্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল যা ব্যাপক সমালোচনার জন্ম দেয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়