BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২১ জুলাই ২০২২, ১৫:০১
আপডেট  : ২১ জুলাই ২০২২, ১৮:১২

বরিশালে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৫ যাত্রী নিহত

বরিশাল, ২১ জুলাই, ২০২২ (বাসস) : জেলার উজিরপুর উপজেলায় আজ দুপুর ১২টায় বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৫ যাত্রী নিহত হয়েছেন। মৃতরা হলেন, রুহুল আমিন, আবদুর রহমান, মো. হাসান, নুরুল আমিন ও শহিদুল ইসলাম। তারা  সবাই গাজীপুরের কোনা বাড়ি এলাকার বাসিন্দা।
দুপুর ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার নতুন শিকারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আরও ৮ জন আহত হয়েছেন। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।
এবিষয়ে উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আর্শাদ জানান, দুর্ঘটনায় ৫জন যাত্রীকে নিহত হয়েছেন। এছাড়া ৮ জন যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জনানো হবে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশ্যে আসছিল একটি মাইক্রোবাস। অপরদিকে পটুয়াখালী থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল মোল্লা ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস। উজিরপুর উপজেলার নতুন শিকারপুর এলাকায় পৌঁছালে ঢাকা থেকে আসা মাইক্রোবাসটির পেছনের একটি চাকা পাংচার হয়ে সড়কের মাঝেই থেমে যায়। এ সময়ে বিপরীত দিক থেকে আসা মোল্লা ট্রাভেলসের বাসটি মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের একজন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরও ৪ জনের মৃত্যু হয়। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন