BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ১৮ মে ২০২২, ১৫:০৬
আপডেট  : ১৮ মে ২০২২, ১৫:১১

চট্টগ্রামে সাড়ে ১৮ লাখ টাকার আইসসহ গ্রেপ্তার ২

চট্টগ্রাম, ১৮ মে ২০২২ (বাসস) : চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার খাজা রোডের বাদামতল এলাকা থেকে ১৮৫ গ্রাম আইসসহ (ক্রিস্টাল মেথ) দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। জব্দ করা আইসের আনুমানিক মূল্য ১৮ লাখ ৫০ হাজার টাকা।
বুধবার (১৮ মে) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে মঙ্গলবার (১৭ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ থানার মধ্যম হ্নীলা হোয়াক্যং নয়াপাড়ার আব্দুর রহিমের ছেলে মো. হামিদ হোসেন (২৮) ও রাঙ্গুনিয়া থানার ইসলামপুর ইউনিয়নের ছাদেক নগর গাবতল এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে মো.ফারুক (৩৮)।
চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মঈনুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে খাজা রোড বাদামতল ইব্রাহীম সওদাগরের বিল্ডিং এর সামনে পুকুর পাড় থেকে মো. হামিদ হোসেন ও মো. ফারুককে গ্রেফতার করা হয়। হামিদের দেহ তল্লাশি করে একটি সাদা পলিথিনে মোড়ানো ১০০ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) ও মো. ফারুকের দেহ তল্লাশি করে একটি সাদা পলিথিনে মোড়ানো ৮৫ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ক্রিস্টাল মেথের দাম আনুমানিক  ১৮ লাখ ৫০ হাজার টাকা।  
তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে আইস (ক্রিস্টাল মেথ) সংগ্রহ করেন। চট্টগ্রাম নগরে ও দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের কাছে বিক্রি করে আসছিল।
এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।   

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন