BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৮ জানুয়ারি ২০২২, ১১:৩৭
আপডেট  : ২৮ জানুয়ারি ২০২২, ১৭:১১

শাহজালাল ও শাহপরান (রঃ) এর মাজার জিয়ারত করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী

সিলেট, ২৮ জানুয়ারি, ২০২২ (বাসস) : তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ সিলেটে হযরত শাহজালাল ও শাহ পরান (রঃ) এর মাজার জিয়ারত করেছেন।
বৃহস্পতিবার রাতে ২ দিনের সফরে সিলেটে পৌঁছেন মন্ত্রী। পৌছেই প্রথমে হযরত শাহজালাল (র.) ও পরে হযরত শাহপরান (র.) এর মাজার জিয়ারত করেন। সেখানে তিনি কিছু সময় নীরবে দাঁড়িয়ে ফাতেহা পাঠ ও দেশের অব্যাহত সুখ ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করেন। 
এ সময় মন্ত্রীর সাথে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে রাত ৮ টায় তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছলে সেখানে তাকে অভ্যর্থনা জানানো হয়। এ সময় সিলেটের জেলা প্রশাসক, সিলেট মহানগর আওয়ামী লীগ, জেলা তথ্য অফিস, বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্র, বাংলাদেশ টেলিভিশন, বাংলাদেশ সংবাদ সংস্থাসহ (বাসস) বিভিন্ন দফতরের কর্মকর্তা ও প্রতিনিধিরা পৃথকভাবে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।
মন্ত্রী আজ শুক্রবার সকালে সিলেট সার্কিট হাউজে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের সাথে মতবিনিময় করবেন। এর পর তিনি বাংলাদেশ বেতারের সিলেট কেন্দ্র ও বাংলাদেশ টেলিভিশনের সিলেট উপ-কেন্দ্র পরিদর্শন করবেন। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন