বাসস
  ২২ জুন ২০২৪, ১৬:২২
আপডেট  : ২২ জুন ২০২৪, ১৯:১১

বরগুনায় বেইলি ব্রীজ ভেঙ্গে মাইক্রোবাস ও অটোরিকশা নদীতে, নয়জনের মৃত্যু

বরগুনা, ২২ জুন ২০২৪ (বাসস): জেলার আমতলী উপজেলায় আজ বেইলি ব্রীজ ভেঙ্গে মাইক্রোবাস ও অটোরিকশা সুবন্ধী নদীতে পড়ে নারী ও শিশু-সহ ৯ ব্যক্তির মৃত্যু হয়েছে। 
আজ শনিবার বেলা আড়াইটার দিকে আমতলী উপজেলার চাওড়া ইউনিয়ন ও হলদিয়া ইউনিয়নের সংযোগ সেতুটির পার হবার সময়ে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস ও অটোরিকশা নিয়ে বেইলি ব্রীজটি সুবন্ধি নদীতে ভেঙ্গে পড়লে এ হতাহতের ঘটনা ঘটে।
মাইক্রোবাসের যাত্রীরা জেলার পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সেলিম রেজার পুত্র ডা. সোহাগের বৌ-ভাতের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। মাদারীপুরের বাসিন্দারা সবাই কনেপক্ষের আত্মীয় ছিলেন। 
মাইক্রোবাসের নিহত সাত যাত্রী হলেন- মাদারীপুর জেলার শিবচর উপজেলার কোকরারচর গ্রামের রকিবুল হাওলাদারের স্ত্রী রুবিয়া (৪৫), সোহেল খানের স্ত্রী রাইতি খান (২২), বাবুল মাতবরের স্ত্রী ফাতেমা (৩৫), আবুল কালামের স্ত্রী শাহনাজ আক্তার (৩৭) এবং দুইকন্যা তাহিয়াত মেজবিন (৭) ও তাসফিয়া মুবাসসেরা (১২), ফজলুর রহমান খানের স্ত্রী ফরিদা বেগম (৪৮)।
নিহত অপর দু’জন হলেন- বরগুনা জেলার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের তক্তাবুনিয়া গ্রামের জহিরুল ইসলামের স্ত্রী জাকিয়া (৩৫) ও কন্যা রুকাইদ ইসলাম (৫)। আমতলীর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) তারিক হাসান ঘটনাস্থলে উপস্থিত থেকে উদ্ধার কার্যক্রম তদারকি করেন। আমতলী ও পটুয়াখালী ফায়ার সার্ভিস এবং পুলিশ বাহিনীর সদস্যরা উদ্ধার কাজে অংশগ্রহন করেন।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী তোফাজ্জল হোসেন তপু জানান, হতাহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক নয়জনকে মৃত ঘোষনা করেন। মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে সাতজন নারী ও দুইজন শিশু। 
তিনি জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। 
এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে বরগুনা-১ আসনের সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকু ও বরগুনার জেলা প্রশাসক রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়