বাসস
  ২২ মার্চ ২০২৪, ২৩:৫০

শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মাণের আহ্বান অর্থ প্রতিমন্ত্রীর

ঢাকা, ২২ মার্চ, ২০২৪ (বাসস) : আওয়ামী লীগের প্রয়াত নেতাদের ত্যাগ-তিতিক্ষা ও সংগ্রাম থেকে সকলকে শিক্ষা গ্রহণ করে দল ও আদর্শের প্রতি অবিচল থেকে শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মাণের আহ্বান জানিয়েছেন অর্থ প্রতিমন্ত্রী এবং আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি।
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও চেতনাকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপান্তরকারী, দূরদর্শী ও আদর্শিক নেতৃত্বে উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধ থেকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।
চট্টগ্রাম মহানগরীতে অবস্থিত আওয়ামী লীগের প্রয়াত নেতাদের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে অর্থ প্রতিমন্ত্রী আজ একথা বলেন।
আওয়ামী লীগের প্রয়াত নেতা মরহুম এম এ আজিজ, ইসহাক মিয়া, এম এ হান্নান, জহুর আহমেদ চৌধুরী, এম এ মান্নান এবং এ বি এম মহিউদ্দিন চৌধুরীর কবরে আজ অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন ও তাদের কবর জিয়ারত করেন।
এসময়, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম মহানগর ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং আওয়ামী লীগের প্রয়াত নেতাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়