বাসস
  ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১২:১৬

পঞ্চগড় শিশু-কিশোর বিদ্রোহী থিয়েটারের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

পঞ্চগড়, ১৮ সেপ্টেম্বর, ২০২৩ (বাসস) : পঞ্চগড় শিশু-কিশোর বিদ্রোহী থিয়েটারের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী  উপলক্ষ্যে দুই দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান রোববার রাতে এখানে শেষ হয়েছে।  
শনিবার ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় পঞ্চগড় অডিটোরিয়ামে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম।
এসময় পঞ্চগড় শিশু-কিশোর বিদ্রোহী থিয়েটারের নির্বাহী পরিচালক রহিম আব্দুর রহিমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার এসএম শফিকুল ইসলাম।
আলোচনা শেষে রহিম আব্দুর রহিমের নাটকসমগ্র এবং দুষ্টু বেলার মিষ্টি কথা বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।
দুইদিন ব্যাপী অনুষ্ঠানের শুরুতে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় ভারতের নাট্য ব্যক্তিত্ব ও এসো নাটক শিখির কর্ণধার ড. তাপস দাসকে। অনুষ্ঠানে  পঞ্চগড় শিশু কিশোর বিদ্রোহী থিয়েটার, মালাধাম আর্দশ দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়, হিরণ কিরণ থিয়েটার, মুন্সিগঞ্জ এবং প্রতিবেশি দেশ ভারতের আসামের গোয়াহাটি সাউথ পয়েন্ট স্কুল, এসো নাটক শিখি কলিকাতা, শিলিগুড়ি শিশু নাট্যম প্রশিক্ষণ ও গবেষণা কেন্দ্র, শিল্পী তীর্থ, শিলিগুড়ি, ত্রিনয়ন সঙ্গীত মহাবিদ্যালয়  আসাম, বিবেকানন্দ নাট্যচক্র রায়গঞ্জ, উত্তর দিনাজপুর থেকে আগত শিল্পীরা নাটক ও নৃত্য পরিবেশন করেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়