বাসস
  ২৬ জুলাই ২০২৩, ১৬:৩৬
আপডেট  : ২৬ জুলাই ২০২৩, ২২:৩৪

যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের সমাবেশ শুক্রবার

ঢাকা, ২৬ জুলাই, ২০২৩ (বাসস) : আগামীকাল বৃহস্পতিবারের নির্ধারিত সমাবেশ একদিন পিছিয়ে আগামী শুক্রবার করার সিদ্ধান্ত নিয়েছে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ।
রাজধানীর আগারগাঁওয়ে বাণিজ্য মেলা মাঠ সমাবেশের জন্য উপযোগী না হওয়ায় আওয়ামী লীগের সহযোগী ও ভাতৃপ্রতীম  তিন সংগঠন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ এই সিদ্ধান্ত নিয়েছে।
আজ বুধবার রাতে  সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।
তিনি বলেন, আগারগাঁওয়ের বাণিজ্য মেলা মাঠটি সমাবেশের জন্য উপযোগী নয়। মাঠটি ব্যবহার উপযোগী করার জন্য এক দিন সময় প্রয়োজন। এজন্য আমাদের শান্তি সমাবেশ এক দিন পিছিয়ে ২৮ জুলাই শুক্রবার করা হয়েছে।
বৃহষ্পতিবার বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে শান্তি সমাবেশ করার কথা থাকলেও সেখানে অনুমতি না পাওয়ায় তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ে সমাবেশের অনুমতি চেয়ে আবেদন করে। সেখানেও মেলেনি অনুমতি।
এর আগে রাত ৯টার দিকে আগারগাঁওয়ে অবস্থিত বাণিজ্য মেলার (পুরনো) মাঠটি পরিদর্শনে যান আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল। দলে ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য শাহাবুদ্দিন ফারাজি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়