বাসস
  ১০ জুন ২০২৩, ১৯:৫৫

স্মার্ট খুলনা সিটি গড়তে ‘নৌকায়’ ভোট দেয়ার আহ্বান ১৪ দলীয় নেতাদের

খুলনা, ১০ জুন, ২০২৩ (বাসস) : খুলনাকে একটি সবুজ, পরিচ্ছন্ন, আধুনিক ও স্মার্ট শহরে পরিণত করতে ১২ জুন অনুষ্ঠেয় খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে ‘নৌকায়’ ভোট দেয়ার জন্য আজ ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন ১৪ দলীয়  জোটের নেতৃবৃন্দ। 
খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবির বালু লাউঞ্জে এক প্রেস ব্রিফিংকালে তারা বলেন, ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সমর্থিত ও ১৪ দলীয় জোটের মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেককে ভোট দেয়ার বিকল্প নেই। খুব শিগগিরই চলমান উন্নয়ন প্রকল্পের কাজ শেষ হলে খুলনা শহর একটি সুন্দর চেহারা পাবে।’
তালুকদার খালেক এরই মধ্যে খুলনা নগরীর সম্প্রসারণ ও জলাবদ্ধতা নিরসনের কথা তুলে ধরে তার ৪০ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। 
তারা বলেন, খালেক ছাড়া অন্য কোন প্রার্থী বিজয়ী হলে খুলনার উন্নয়ন ব্যাহত হবে।
১৪ দলীয় জোট ও কেসিসি মেয়র নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খালিদ হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, ওয়ার্কার্স পার্টির নেতা দেলোয়ার উদ্দিন দিলু, জাসদ নেতা  শেখ গোলাম মুর্তোজা ও সম্প্রীতি দলের নেতা ড. নেতা এফ এম ইকবাল প্রমুখ এ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন।
এদিকে মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদের প্রার্থীরা ভোটারদের আকৃষ্ট করতে দ্বারে দ্বারে গিয়ে প্রচারণার শেষ মুহূর্ত পার করছেন। কারণ, আজ মধ্যরাতে প্রচারণা শেষ হবে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়