বাসস
  ০৯ জুন ২০২৩, ২১:৪১

বশেমুরবিপ্রবিতে ওবিই কারিকুলাম প্রণয়ণ বিষয়ক কর্মশালা

টুঙ্গিপাড়া, (গোপালগঞ্জ) ৯ জুন, ২০২৩ (বাসস): গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) আউটকাম বেসড এডুকেশন (ওবিই) কারিকুলাম প্রণয়ণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার বিশ^বিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেলের (আইকিউএসি) আয়োজনে একাডেমিক ভবনে দিনব্যাপী এই কর্মশালা অনুষ্ঠিত হয়।
ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ কিউ এম. মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন বাংলাদেশ বিশ^বিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য প্রফেসর ড. বিশ^নাথ চন্দ, রিসোর্স পারসন ছিলেন খুলনা বিশ^বিদ্যালয়ের এগ্রো টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. সারোয়ার জাহান  প্রমুখ। এ কর্মশালা সঞ্চালনা করেন বশেমুরবিপ্রবি’র আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া।
প্রধান অতিথি প্রফেসর ড. বিশ^নাথ চন্দ বলেন, উচ্চ শিক্ষাক্ষেত্রে পাঠদানের জন্য আউটকাম বেসড এডুকেশন কারিকুলামের বিকল্প নেই। বর্তমান সময়ের সঙ্গে সঙ্গতি রেখে শিক্ষার্থীদের জন্য ওবিই কারিকুলামের আলোকে বিশ^বিদ্যালয়ের পাঠ্যক্রম ঢেলে সাজাতে হবে।
কর্মশালায় বিশ^বিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগের সভাপতি, দপ্তর প্রধান, হলের প্রভোস্ট, প্রক্টর, পরিবহন ও ক্যাফেটেরিয়া প্রশাসকবৃন্দ অংশগ্রহণ করেন। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়