বাসস
  ০৫ জুন ২০২৩, ১৩:২৮

শরীয়তপুরে বিশ্ব পরিবেশ দিবস পালিত

শরীয়তপুর, ৫ জুন, ২০২৩ (বাসস) : “সবাই মিলে করি পণ, বন্ধ হবে প্লাস্টিক দূষণ” প্রতিপাদ্যে আগামী প্রজন্মের জন্য পরিবেশ বান্ধব বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয়ে শরীয়তপুর জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর শরীয়তপুরের আয়োজনে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে।
দিবস উপলক্ষে আজ সোমবার সকাল ১০টায় জেলা প্রশাসন কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মাদ তালুতের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। বিশেষ অতিথি ছিলেন, সিভিল সার্জন ডা. আবুল হাদী মোহাম্মদ শাহ পরান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: শামীম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র।
এ উপলক্ষে জেলা প্রশাসন কার্যালয়ের সামনে বৃক্ষ রোপণ ও শিক্ষার্থীদের মাঝে দেশীয় প্রজাতির ফুল, ফল ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।
বক্তারা বৈশ্বিক উষ্ণতার ভারসাম্য রক্ষায় ও আগামী প্রজন্মের জন্য পরিবেশ বান্ধব বিশ^ গড়তে প্রত্যেককে গাছ লাগানোসহ পরিবেশের ক্ষতিকারক কাজ রোধে কার্যকর পদক্ষেপ নেয়ার আহবান জানান।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়