বাসস
  ০১ জুন ২০২৩, ২২:৪৪

টাঙ্গাইলে বাস-ভ্যানের সংঘর্ষে স্বামী-স্ত্রী ও সন্তানসহ নিহত ৪

টাঙ্গাইল, ১ জুন, ২০২৩ (বাসস): জেলার মধুপুরে যাত্রীবাহী বাস-অটোভ্যানের সংঘর্ষে স্বামী-স্ত্রী ও সন্তানসহ চার জন নিহত হয়েছেন।
বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে মধুপুর-টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের উপজেলার গাংগাইর গোমা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- ধনবাড়ী উপজেলার পাইস্কা গ্রামের মাইনুউদ্দিন (৫০), তার স্ত্রী ছাহেরা বেগম (৩০), ছেলে সিয়াম (৩)। এছাড়া অপরজনের নাম ফরহাদ (৩০)। তিনি দরদ আলীর ছেলে। সে অটোভ্যান চালক। তার গ্রামের বাড়ি তাৎক্ষণিক জানা যায়নি।
স্থানীয়রা জানান, দুপুরে ব্যাটারিচালিত একটি অটোভ্যান তিনজন যাত্রী নিয়ে মধুপরের দিকে যাচ্ছিলেন। সে সময় বেপরোয়া গতির বিনিময় পরিবহন নামের একটি বাস গাংগাইর গোমা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে অটোভ্যানের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজন মারা যায়। একজন আহত হন। পরে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠানো হয়।
মধুপুর সার্কেল সহকারী পুলিশ সুপার ফারহানা আফরোজ জেমি জানান, গাংগাইর এলাকায় বাসের ধাক্কায় অটোভ্যানের তিনজন যাত্রীসহ ভ্যানচালক সড়কে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হয়। আহত হয় আরও একজন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকেও মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে তিনজন ও হাসপাতাল থেকে একজনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মরদেহের ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে। নিহত চারজনের মধ্যে তিনজন একই পরিবারের। ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।
 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়