বাসস
  ৩১ মার্চ ২০২৩, ১৮:৫৭

চাঁদপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত-১, শিশুসহ আহত ৬

চাঁদপুর, ৩১ মার্চ, ২০২৩ (বাসস) : জেলার চাঁদপুর-রায়পুর সড়কে সদর উপজেলার নিজগাছতলা এলাকায় আনন্দ পরিবহনের একটি বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত এবং শিশুসহ ৬ যাত্রী গুরুতর আহত হয়েছেন। 
চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান-শুক্রবার আনুমানিক বেলা সোয়া ২টার দিকে নিজ গাছতলা কাদির গাজীর মার্কেটের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যাক্তি পুরুষ, বয়স আনুমানিক(৩৫)। তবে তার কোন পরিচয় পাওয়া যায়নি। তার পরনে প্যান্ট ও শার্ট ছিল।
আহতদের মধ্যে লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার চরকাজিয়া গ্রামের মীর মাঝির ছেলে আবদুল মাজেদ মাঝি (৬০), রায়পুরের অটোরিকশা চালক মো. আলাউদ্দিন (৩৫) ও অজ্ঞাতনামা আরেকজন পুরুষ যাত্রীর অবস্থা খুবই আশঙ্কাজনক। অন্য আহতরা হলেন- অজ্ঞাতনামা আরেক যাত্রী, আহত মাজেদ মাঝির স্ত্রী পেয়ারা বেগম (৫০) ও তাদের সঙ্গে থাকা ৪ বছর বয়সী শিশু। তবে শিশুটির বড় ধরনের কোন ক্ষতি হয়নি বলে চাঁদপুর সরকারি হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. মিজানুর রহমান জানিয়েছেন।
হাসপাতালের মেডিকেল অফিসার মিজানুর রহমান বলেন, সিএনজি যাত্রী মাজেদ মাঝি, চালক আলাউদ্দিন ও অপর পুরুষ যাত্রীর অবস্থা খুবই আশঙ্কাজনক। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে। বাকীদের চিকিৎসা চলছে।
ওসি বলেন, বাস-সিএনজি জব্দ আছে। ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়