বাসস
  ২৫ মার্চ ২০২৩, ১৯:৩৮

টুঙ্গিপাড়ায় গণহত্যা দিবস পালিত: বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

টুঙ্গিপাড়া, (গোপালগঞ্জ) ২৫ মার্চ ,২০২৩ (বাসস): ২৫ মার্চ গণহত্যা দিবস স্মরণে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
আজ শনিবার সকাল ১০ টায় টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয় । 
এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনায় পবিত্র ফাতেহা পাঠ করে দোয়া ও মোনাজাতে অংশ নেন কর্মকর্তারা। এছাড়াও ২৫ মার্চের কালোরাতে নিহতদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।  
পরে সকাল সাড়ে ১০ টায় টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ হলরুম বজ্রকণ্ঠে ২৫ মার্চে নিহতদের স্মরণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুনের সভাপতিত্বে এ আলোচনা সভায় টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (ওসি) আবুল মুনসুর, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জোনাকী, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রাকিবুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা শ্রীময়ী বাগচীসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ বক্তব্য রাখেন।
দুপুর ১২ টায় গণহত্যা দিবসের উপর প্রামান্যচিত্র প্রদর্শনী করা হয়।  বাদ জোহর টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে ২৫ মার্চের কালোরাতে নিহতদের রুহের মাগফিরাত কামনায় প্রার্থনা করা হয়। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়