বাসস
  ২৩ মার্চ ২০২৩, ১৮:২৬

মেহেরপুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন

মেহেরপুর, ২৩ মার্চ, ২০২৩ (বাসস): জেলার গাংনী উপজেলার ষোলটাকা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য কামাল হোসেন হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। 
দ-িত পিতা-পুত্র হচ্ছে- গাংনী উপজেলার ষোলটাকা গ্রামের মালেক জোয়ার্দার (৬০) ও তার ছেলে আলমগীর  হোসেন জোয়ার্দার (৩৫)। 
মামলায় রাষ্ট্রপক্ষের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর কাজী শহিদুল হক জানান, আজ বৃহস্পতিবার দুপুরে মেহেরপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ রিপতি কুমার বিশ্বাস এ রায় ঘোষনা করেন। রায়ে একই সঙ্গে আসামিদের ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ডের আদেশ দেয়া হয়।  
মামলায় দোষী প্রমাণিত না হওয়ায় বেকসুর খালাস পাওয়া আসামীরা হচ্ছে- রহমত বিশ্বাস, সাবাতুল্যাহ বিশ্বাস, রফাতুল বিশ্বাস,মাজেদুল জোয়াদ্দার, মাজহারুল ইসলাম, রাজু বিশ্বাস, শহিদুল ইসলাম, পিন্টু আলী ও তমির উদ্দীন ।  
মামলার এজাহার সূত্রে জানাগেছে, জমি নিয়ে বিরোধের জের ধরে ২০১৭ সালের ২৫ মে সকাল সাড়ে ৯টার দিকে আসামীরা রামদা, হাসুয়া, লোহার রড ও বাঁশের লাঠি নিয়ে দলবদ্ধভাবে ষোলটাকা গ্রামের কফেল উদ্দীনের ভাই ইউপি সদস্য কামাল হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরদিন কামাল হোসেনের ভাতিজা ফারুক হোসেন বাদী হয়ে গাংনী থানায় ১২ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়