বাসস
  ২২ মার্চ ২০২৩, ১১:৪৫

চাঁদপুরে বজ্রপাতে ট্রলার শ্রমিক নিহত

চাঁদপুর, ২২ মার্চ, ২০২৩ (বাসস) : জেলার মেঘনা নদীতে বজ্রপাতে তরমুজ বোঝাই ট্রলারে থাকা নুরুল ইসলাম শেখ (৪৫) নামের এক শ্রমিকের  মৃত্যু হয়েছে। গতকাল সন্ধ্যায় চাঁদপুর শহরের বড় স্টেশন মূলহেড এলাকার মেঘনা নদীতে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।
নিহত নুরুল ইসলাম শেখ মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার মান্দা গ্রামের মৃত খলিল শেখের পুত্র।
জানা যায়, নুুরুল ইসলাম শেখ মুন্সিগঞ্জ থেকে একটি তরমুজ বোঝাই ট্রলারে করে অন্যান্য শ্রমিকদের সাথে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা দেন। ওই তরমুজ বোঝাইকৃত ট্রলারটি চাঁদপুর বড় স্টেশন মোলহেড এলাকায় আসলে ডাকাতিয়া নদীতে প্রবেশের সময় বৃষ্টির সাথে হঠাৎ বজ্রপাত শুরু হলে তার গায়ে বজ্রপাত পড়ে। এতে সে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন বলে জানা গেছে। 
বজ্রপাতে সে ট্রলারে লুটিয়ে পড়লে, তার এমন অবস্থা দেখে সাথে থাকা অন্যান্য শ্রমিকরা তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার ওমর ফারুক সবুজ তাকে মৃত ঘোষণা করেন। 
চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করে গতরাতে বাসসকে বলেন, আমরা সদর হাসপাতাল সূত্রে বিষয়টি জেনেছি, মৃতব্যাক্তির পরিবারে খবর পৌছানো হয়েছে। তারা আসলে মৃতদেহ হস্তান্তর করা হবে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়