বাসস
  ২০ মার্চ ২০২৩, ১৮:৫৬
আপডেট  : ২০ মার্চ ২০২৩, ২২:৪৩

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত

বান্দরবান, ২০ মার্চ ২০২৩ (বাসস) : জেলার রুমা উপজেলায় আজ দু’টি ট্রাকের মধ্যে সংঘর্ষে ৫ নারীসহ ৬ জন নিহত হয়েছেন।
আজ সোমবার দুপুর পৌঁনে দুইটায় রুমা উপজেলায় রুমা-বগালেক সড়কে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি ট্রাকের উপর উঠে গেলে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- যশোরেম বমের মেয়ে জিংথাক সিয়াম বম (১৭), পাংখোয়া সোয়ান বমের মেয়ে লাল নীলময় বম (৩০), হান হনল বম কারবারির মেয়ে জিংকর রিং বম (৪০), সমখুব কারবারির মেয়ে জিংহুম বম (৪০), লালমুন রোয়াত বমের স্ত্রী লুনথার ময় বম (৩২), ক্যজেই খিয়াং এর ছেলে  হ্লাগ্য খেয়াং।
নিহতদের মধ্যে হ্লাগ্য খেয়াং এর বাড়ি বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের গুংগুরু মুখ পাড়ায়। আর অন্যরা জেলার রুমা উপজেলার রেমাক্রি প্রাংসা ইউনিয়নের বাসিন্দা।
এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৯ জন।
দুর্ঘটনায় প্রাণহানির বিষয়টি নিশ্চিত করে রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মামুন শিবলী জানান, আহত এবং নিহতরা সবাই ভিজিডি’র চাল নেয়ার জন্য রুমা সদরে আসছিলেন। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে।
রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, দু’ুট ট্রাকের মধ্যে সংঘর্ষে ৫ নারীসহ ৬ জন নিহত হয়েছেন। নিহত এবং আহতদের উদ্ধার করা হয়েছে। নিহতদের মধ্যে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। অন্যদিকে, স্থানীয়রা গুরুতর অবস্থায় দু’জনকে উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
অন্যদিকে, এ ঘটনায় আহত ৯ জনের মধ্যে ৫ জনকে বান্দরবান সদর হাসপাতালে এবং বাকি ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
তিনি আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়