বাসস
  ২০ মার্চ ২০২৩, ১১:৩০

জয়পুরহাটে স্কুল মিল্কফিডিং অনুষ্ঠানে ৪ শতাধিক শিশুকে দুধ খাওয়ানো হয়েছে

জয়পুরহাট, ২০ মার্চ, ২০২৩ (বাসস) : স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ প্রতিপাদ্যকে সামনে রেখে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ-২০২৩ উদযাপন উপলক্ষে জেলায় আজ স্কুল মিল্কফিডিং কর্মসূচি পালন করা হয়েছে। অনুষ্ঠানে পুলিশ লাইন হাইস্কুল ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪ শতাধিক শিশুকে দুধ খাওয়ানো হয়।
সকালে পুলিশ লাইন ড্রিল সেডে আয়োজিত স্কুল মিল্কফিডিং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মাহফুজার রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম।  মেধা সম্পন্ন ও সুস্থ জাতি গঠনে দুধের বিকল্প নেই উল্লেখ করে পুলিশ সুপার বলেন, সুষম খাবার হিসেবে শিশুদের দুধ খাওয়াতে হবে। ভাজা-পোড়া খাবার না খেয়ে সুষম ও আদর্শ খাবার হিসেবে দুধ পান করতে উৎসাহ দেয়ার জন্য এই স্কুল মিল্কফিডিং অনুষ্ঠানের আয়োজন করা হয় বলে জানান- জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মাহফুজার রহমান।
জেলা ভ্যাটেনারি অফিসার ডা. রস্তম আলীর সঞ্চালনায় মিল্কফিডিং অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) ফারজানা হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- পুলিশ লাইনস হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুল হান্নান প্রামানিক, জেলা প্রাণিসম্পদ বিভাগের প্রশিক্ষণ কর্মকর্তা খুরশিদ আলম প্রমুখ।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়