বাসস
  ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৫৭

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় পিকআপ চালকসহ দু’জন নিহত

লক্ষ্মীপুর, ৭ ফেব্রুয়ারি ২০২৩ (বাসস) : জেলার সদর উপজেলায় আজ লক্ষ্মীপুর-রামগতি সড়কে ইটবোঝাই পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গাড়িটির চালক ও তার সহকারি নিহত হয়েছেন। 
আজ মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের ছটকির সাঁকো এলাকার এ দুর্ঘটনা ঘটে। 
নিহতরা হলেন পিকআপ গাড়ির চালক মো. নুরনবী ও চালকের সহকারি মো. সিরাজ। নিহত নুরনবী সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের পশ্চিম চরমনসা গ্রামের শাহ আলমের ছেলে ও সিরাজ একই এলাকার রফিকুল ইসলামের ছেলে। 
পুলিশ ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, ইট নিয়ে পিকআপটি ভবানীগঞ্জের মিয়ারবেড়ী এলাকা থেকে লক্ষ্মীপুর সদরের দিকে আসছিল। পথিমধ্যে লক্ষ্মীপুর-রামগতি সড়কে ভবানীগঞ্জ ইউনিয়নের ছটকির সাঁকো এলাকায় একটি দ্রুতগতির সিএনজি চালিত অটোরিকশাকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি সড়কের পাশের খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই পিকআপ গাড়িটির চালক নুরনবী নিহত হন।চালকের সহকারি সিরাজকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে সেখানেই তার মৃত্যু হয়।
লক্ষ্মীপুর সদর হাসপাতালের ইমার্জেন্সী মেডিকেল অফিসার (ইএমও) ডা. এ কে আজাদ জানান, নিহতদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা রয়েছে।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান, দুর্ঘটনা কবলিত পিকআপটি উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়