বাসস
  ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:০৮

৯৯৯ এ কল পেয়ে কাপ্তাই হ্রদ থেকে ১৭৫ জনকে উদ্ধার করেছে রাঙ্গামাটি জেলা পুলিশ

রাঙ্গামাটি, ৫ ফেব্রুয়ারি, ২০২৩ (বাসস) :  রাঙ্গামাটি জেলা পুলিশ গতরাতে ৯৯৯ এ কল পেয়ে কাপ্তাই হ্রদে আটকে পড়া চট্টগ্রাম কলেজের শিক্ষার্থী এবং  শিক্ষকসহ ১৭৫ জনকে উদ্ধার করেছে ।
শনিবার রাত আনুমানিক সাড়ে ৮ টার সময় তাদের উদ্ধার করে রাঙ্গামাটি শহরের উন্নয়ন বোর্ড লঞ্চ ঘাটে  নিয়ে আসে রাঙ্গামাটি জেলা  পুলিশ।
এ বিষয়ে রাঙ্গামাটি কোতয়লালী থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুল আমিন  বাংলাদেশ সংবাদ সংস্থাকে (বাসস) জানান, শনিবার   চট্টগ্রাম কলেজের ইতিহাস বিভাগ থেকে ৩টি বাসযোগে শিক্ষক-শিক্ষার্থীদের সমন্বয়ে তারা  রাঙ্গামাটিতে  ভ্রমণে আসেন এবং দুপুর ১২টার দিকে সুভলংসহ কাপ্তাই লেকের বিভিন্ন স্থানে ঘুরতে যান।
বিকেলের দিকে বালুখালী ইউনিয়নের কেল্লামুড়া এলাকায় হঠাৎ তাদের লঞ্চ একটি ডুবোচরে আটকে যায়। পরে সকলে অনেক চেষ্টার পরেও লঞ্চটি ডুবোচর থেকে সরাতে না পেরে সন্ধ্যার সময় ৯৯৯ এ কল দিয়ে বিষয়টি জানানো হয়। বিষয়টি রাঙ্গামাটি পুলিশ কন্ট্রোল রুমকে জানানো হলে আমরা  জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদের নিদের্শে  জেলা পুলিশের উদ্ধারকারী একটি দল স্পিড বোটযোগে  ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে রাঙ্গামাটি শহরের উন্নয়ন বোর্ড ঘাটে নিরাপদে নিয়ে আসি।
এ সময় পুলিশ অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড ডিএসবি)  শাহনেওয়াজ রাজু, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহেদুল ইসলাম, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুল আমিনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়