বাসস
  ৩০ জানুয়ারি ২০২৩, ১৭:৪৬
আপডেট  : ৩০ জানুয়ারি ২০২৩, ২০:০৫

শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করতে কাজ করে চলছেন : এনামুল হক শামীম

শরীয়তপুর, ৩০ জানুয়ারি, ২০২৩ (বাসস): পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করতে নিরলসভাবে কাজ করে চলছেন। মানুষ গ্রামে বসবাস করে শহরের সুবিধা ভোগ করছে।
আজ সোমবার নড়িয়া ও সখিপুরের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন ও সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং দলীয় নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।
উপমন্ত্রী বলেন, এ দেশের কৃষক-শ্রমিক, দরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। আজকে দুর্গম চরাঞ্চলের মানুষও সাবমেরিন ক্যাবেলের মাধ্যমে বিদ্যুৎ পাচ্ছে।
তিনি আরও বলেন, এই সরকারের আমলে দেশের যত উন্নয়ন হয়েছে তা অন্য কোন সরকার করতে পারেনি। এখন প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ, গ্রামে-গঞ্জে রাস্তাঘাট, সেতু কালভার্টে ভরপুর যা একসময় মানুষ কল্পনাই করতে পারেনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে উপমন্ত্রী বলেন, দেশের উন্নয়ন, সম্প্রীতি ও শান্তির জন্য শেখ হাসিনা ছাড়া অন্য কোনো বিকল্প নাই।
এ সময় উপমন্ত্রীর সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এসএম আহসান হাবীব, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, নড়িয়ার ইউএনও শেখ রাশেদউজ্জামান, ভেদরগঞ্জের ইউএনও আব্দুল্লাহ আল মামুন, নড়িয়া পৌরসভার মেয়র এ্যাড. আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান, সখিপুর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার প্রমুখ।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়