বাসস
  ১২ জানুয়ারি ২০২৩, ১৯:২৪
আপডেট  : ১২ জানুয়ারি ২০২৩, ১৯:২৯

বিপ্লব বড়ুয়াকে সংবর্ধনা দিয়েছে চট্টগ্রাম উত্তর-দক্ষিণ জেলা আওয়ামী লীগ

ঢাকা, ১২ জানুয়ারি, ২০২৩ (বাসস) : আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে মাধ্যমে দ্বিতীয়বারের মত দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ায় বিপ্লব বড়ুয়াকে সংবর্ধনা দিয়েছে চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা।
আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের পুরাতন রেল স্টেশন চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংবার্ধনা অনুষ্ঠানে বিপ্লব বড়ুয়া বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা, আমাকে যে সম্মান, ভালোবাসা দেখিয়ে তিনি চট্টগ্রামের মানুষের প্রতিও সন্মান দেখিয়েছেন। আওয়ামী লীগের জাতীয় নেতৃত্বে আমার মতো একজন নগণ্য মানুষকে তিনি দ্বিতীয়বার দপ্তর সম্পাদক করেছেন।’
দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আপনাদের ভালোবাসায় আমি অভিভূত ও আনন্দিত। আমার মত একজন ক্ষুদ্র কর্মীকে চট্টগ্রাম শহরে বরণ করেছেন। আপনাদের কাছে আমার কৃতজ্ঞতার শেষ নেই।’
দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের থেকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ দপ্তর সম্পাদক বলেন, আজকে রাষ্ট্রের বিরুদ্ধে, দেশের গণতান্ত্রিক শাসন ব্যবস্থার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। এই ষড়যন্ত্রকারিরা শুধু দেশে নয়, দেশের বাহিরে বাংলাদেশের বিরুদ্ধে অপপ্রচার করে গণতান্ত্রিক শাসন ব্যবস্থাকে ব্যহত করতে চায়। আসুন আমরা সকলে ঐক্যবদ্ধ ভাবে প্রতিজ্ঞাবদ্ধ হই, আমরা একে অপরের বিরুদ্ধে, দলের নেতাকর্মীদের বিরুদ্ধে নিজেদের শক্তির অপব্যবহার না করে আমরা যুদ্ধাপরারী, জঙ্গিবাদী ও সন্ত্রাসবাদী গোষ্ঠির বিরুদ্ধে আমাদের রাজনৈতিক ও সাংগঠনিক শক্তি ব্যয় করি।
চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পিয়ারুল ইসলাম, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, চট্রগ্রাাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হক চৌধুরী বাবুল, চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাইদী, বাঁশখালি উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালীব, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর প্রমুখ উপস্থিত ছিলেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়