BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৩ ডিসেম্বর ২০২২, ১৩:৪৩

রাঙ্গামাটিতে রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা

রাঙ্গামাটি, ৩ ডিসেম্ভর, ২০২২ (বাসস) : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙ্গামাটি জেলা ইউনিটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় রাঙ্গামাটি জেলা পরিষদ এনেক্স ভবনে এ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
রাঙ্গামাটি জেলা পরিষদের চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের চেয়ারম্যান অংসুইপ্রেুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহফুজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখেন জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান রফিক আহমদ তালুকদার, দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমদ, জেলা পরিষদের সাবেক সদস্য সাধনমনি চাকমা, রেড ক্রিসেন্ট সোসাইটির জেলা ইউনিট অফিসার শামসুল আলম, রেড ক্রিসেন্টের  জেলা প্রকল্প কর্মকর্তা মঞ্জুরুল আলম, রেড ক্রিসেন্ট ওয়াশ প্রজেক্টের টেকনিক্যাল অফিসার রাসেল আহমেদ, রেড ক্রিসেন্টের আজীবন সদস্য বেগম নুরজাহান, মোঃ আবু সৈয়দ প্রমূখ।
সভায় জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের  বিগত বছরের কার্যক্রম ও অগ্রগতি  নিয়ে আলোচনাসহ ভবিষ্যত কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়।
সভার আগে জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির  প্রয়াত আজীবন সদস্যদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয় এবং সংস্থার বিভিন্ন সেবামূলক কার্যক্রম নিয়ে একটি ডকুমেন্টরি  প্রদর্শন করা হয়।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়