বাসস
  ২৮ নভেম্বর ২০২২, ১৯:২৮

চট্টগ্রামের জনসভা জনসমুদ্রে রূপান্তরিত হবে 

চট্টগ্রাম, ২৮ নভেম্বর, ২০২২ (বাসস) : চট্টগ্রামের ঐতিহাসিক রেলওয়ে পলোগ্রাউন্ডে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ ডিসেম্বরের জনসভাকে স্মরণকালের বৃহত্তম জনসমুদ্রে পরিণত করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগের নেতৃবৃন্দ আজ দিনভর জনসংযোগ করেছে। 
মহানগর যুব মহিলা লীগ নেত্রী সোনিয়া আজাদের নেতৃত্বে সংগঠনের নেতাকর্মীরা সাধারণ মানুষের কাছে গণসংযোগ, পথসভা ও হ্যান্ড লিফলেট বিতরণ করেন।
আজ নগরীর জিইসি মোড়ে এই প্রচারণা কার্যক্রমের উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর। 
এসময়ে তিনি বলেন, সরকারের উন্নয়নের কারণেই চট্টগ্রামের জনসভা জনসমুদ্রে রূপান্তরিত হবে। চট্টগ্রামের মানুষ এমনিতেই অধীর আগ্রহে বসে আছেন, প্রধানমন্ত্রীর জন্য।  তারা অনেক উচ্ছ্বসিত। কারণ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সুফল তারা পেতে শুরু করেছেন। চট্টলবাসী জনসভাকে যেন জনসমুদ্রে পরিণত করতে পারে, এরজন্যই আমাদের এই প্রচেষ্টা। 
এসময়ে হেলাল আকবর চৌধুরী বাবর সাধারণ জনগণের সাথে মতবিনিময় করেন। তুলে ধরেন সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্প প্রণয়ন ও বাস্তবায়নের কথা। 
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেত্রী কানিজ ফাতেমা, ইসরাত হাসান, নাসরিন সুলতানা মুন্নি, আরফা বেগম, ডেইজি চৌধুরীসহ ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়