BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৬ নভেম্বর ২০২২, ১৮:০৮

বিজয়ের মাসে সমাবেশের নামে ষড়যন্ত্রের পাল্টা জবাব দেয়া হবে : হানিফ

চাঁদপুর, ২৬ নভেম্বর, ২০২২ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, বাঙ্গালী জাতির বিজয়ের মাস  ডিসেম্বরে রাজাকার-আলবদরদের কোন ধরণের আস্ফালন সহ্য করা হবে না।
তিনি আরো বলেন, আগামী ১০ ডিসেম্বর বিএনপি-জামায়াত সমাবেশের নামে কোন ধরণের নাশকতার ষড়যন্ত্র করলে- পাল্টা জবাব দেয়া হবে।
মাহবুব-উল-আলম হানিফ আজ দুপুরে  জেলার হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিকী সম্মেলনের প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।
মাহবুব-উল-আলম হানিফ বলেন,  যারা সমাবেশের নামে বিভিন্ন স্থানে উস্কানিমূলক বক্তব্য দিচ্ছেন, তাদের ধারণা ১০ ডিসেম্বর সমাবেশের পর এই সরকারই থাকবে না। ডিসেম্বর মাসে রাজাকারদের ভেংচি কিংবা হুমকী- এগুলোকে বাংলাদেশের মানুষ কখনও পরোয়া করে না।
তিনি আরো বলেন, ‘আমরা তাদেরকে  পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই- সমাবেশকে কেন্দ্র করে বিএনপি যদি কোন ষড়যন্ত্রের পথ খোঁজেন, তবে তার উচিত জবাব আপনারা পাবেন।’
হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি,  সংসদ সদস্য মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীরউত্তম এমপি, সাবেক সংসদ সদস্য অ্যাড. নূরজাহান বেগম মুক্তা, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির আহমেদ  ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জহিরুল ইসলাম, আহসান উল্লাহ আখন্দ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুন অর রশিদ সাগর, প্রচার সম্পাদক আবু নাসের বাচ্ছু পাটওয়ারী।
সম্মেলনে পুনরায় হেলাল উদ্দিন-কে সভাপতি ও গাজী মাউনুদ্দিন-কে সাধারণ সম্পাদক করে, তিন বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়