BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০১ অক্টোবর ২০২২, ১১:৩৯

বরুড়ায় দুর্গা পূজায় আর্থিক অনুদান প্রদান

কুমিল্লা (দক্ষিণ), ১ অক্টোবর, ২০২২ (বাসস) : শারদীয় দুর্গা পূজা উপলক্ষে কুমিল্লার বরুড়া উপজেলার সকল সনাতন ধর্মাবলম্বীদের মাঝে আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে। আজ সকাল ১০টায় উপজেলার নরসিংহদেব ও জগন্নাথদেব মন্দিরে এস কিউ ফাউন্ডেশনের উদ্যোগে আর্থিক অনুদান বিতরণ করেন যোগাযোগ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (প্রশাসন) ও বরুড়া জনকল্যাণ সমিতি ঢাকার সভাপতি বাবু মনীন্দ্র কিশোর মজুমদার।
উপজেলার পূজা কমিটির সদস্য সচিব মোঃ তোফায়েল হোসেন  বাসসকে বলেন, বরুড়া উপজেলার ৮৮ টি দুর্গা পূজা মন্ডপের প্রত্যেকটির সভাপতি ও সাধারণ সম্পাদক হাতে সাত হাজার পাঁচশত টাকা করে ৬ লাখ ৬০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, বরুড়া উপজেলা জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ আবদুস সামাদ, নরসিংহদেব ও জগন্নাথদেব মন্দির পরিচালনা কমিটির সভাপতি গোপাল চন্দ্র সাহা, বরুড়া পৌরসভার সাবেক মেয়র মোঃ বাহাদুরুজ্জামান বাহাদুর, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডাঃ তপন ভৌমিক, নরসিংহদেব ও জগন্নাথদেব মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সুদর্শন ভদ্র, উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি তাপস লাল দত্ত, সাধারণ সম্পাদক তপন কৃষ্ণ বনিক, ভবেন্দ্র মোহন গোস্বামী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক তপন দাস প্রমুখ।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়