বাসস
  ৩০ সেপ্টেম্বর ২০২২, ২১:০৬

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ আরও এগিয়ে যাবে : স্বরাষ্ট্রমন্ত্রী

ভোলা, ৩০ সেপ্টেম্বর, ২০২২ (বাসস) : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ আরও এগিয়ে যাবে।
তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের দায়িত্ব নিয়েছেন বলেই দেশ আজ আলোকিত। তিনি দূরদর্শী ও জনপ্রিয় নেতা। বাংলাদেশের মানুষ মনে করে, যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকবে, ততদিন দেশ আলোকিত থাকবে এবং এগিয়ে যাবে।’
তিনি আরও বলেন, ‘ধর্ম যার যার, উৎসব সবার। আমরা হিন্দুদের পূজায় ও খ্রিস্টানদের বড় দিনে সবাই মিলে যাই। মুসলমানদের ঈদে সবাই একসাথে উৎসব করি। এটাই হলো অসাম্প্রদায়িক বাংলাদেশ।’
মন্ত্রী আজ শুক্রবার বিকালে জেলার লালমোহন উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে ‘শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘অসাম্প্রদায়িক চেতনার এ বাংলাদেশ। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো হিন্দু, মুসলিম, খ্রিস্টান, বৌদ্ধ সবাই মিলে একটি অসাম্প্রদায়িক দেশ হবে। মহান স্বাধীনতা যুদ্ধে সবার রক্ত দিয়ে আমরা এই দেশ স্বাধীন করেছি। আমরা সবাইকে নিয়ে চলবো এবং সবাইকে নিয়ে চলছি।’
মন্ত্রী বলেন, ‘গত বছরের কুমিল্লার মতো ঘটনা যাতে আর কেউ না ঘটাতে পারে সে ব্যাপারে আমরা ব্যবস্থা নিয়েছি। প্রত্যেক মন্ডপে সিসি টিভির স্থাপন করতে বলা হয়েছে। মন্ডপে ভলান্টিয়ার রাখার জন্য বলেছি। তারা ২৪ ঘন্টা পূজা-মন্ডপে উপস্থিত থাকবেন। মন্ডপগুলোতে আনসার, পুলিশসহ পর্যাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা থাকবে।
উপজেলা ক্রীড়া সংস্থা ও নূরুন্নবী চৌধুরী শাওন ক্রীড়া ও শিক্ষা প্রতিষ্ঠানের আয়োজনে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরার সভাপতিত্বে অনুষ্ঠানে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি এস এম আক্তারুজ্জামান, জেলা প্রশাসক মো. তৌফিক-ই-ইলাহী চৌধুরী বক্তৃতা করেন।
ফাইনাল খেলায় কালমা ও ধৌলিগরনগর ইউনিয়ন অংশগ্রহণ করে। এতে ধৌলিগরনগর ইউনিয়ন জয় লাভ করে। প্রধান অতিথি বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়