BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৯:৫১

সাংবাদিকরা হলেন জাতির বিবেক : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী

বান্দরবান, ৩০ সেপ্টেম্বর, ২০২২ (বাসস) : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক ও সমাজের দর্পণ।
তিনি বলেন, ‘সাংবাদিকদের বস্তুনিষ্ঠ লেখনীর মাধ্যমে সমাজের প্রকৃত চিত্র জাতির সামনে ফুটে উঠে। সুন্দর সমাজ গঠনসহ সকল ক্ষেত্রে তারা (সাংবাদিকরা) গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন।’
আজ শুক্রবার সকালে বান্দরবান প্রেসক্লাব মিলনায়তনে এক মতবিনিময় সভায়  প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এর আগে তিনি বান্দরবান পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ২৬ লাখ টাকা ব্যয়ে প্রেসক্লাব ভবনের ৫ম তলার শুভ উদ্বোধন করেন।
এসময় মন্ত্রী জ্ঞান চর্চার বিষয়ে প্রেসক্লাবকে পাঠাগার ব্যবস্থা করার জন্য ৫ লাখ টাকা অনুদান প্রদান ও সাফজয়ী পাঁচ পাহাড়ি নারী ফুটবলারের জন্য বান্দরবানে সংবর্ধনা দেওয়ার আশ্বাস দেন।
বান্দরবান প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত এ সভায় বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হক, সিনিয়র সাংবাদিক বুদ্ধজ্যেতি চাকমা প্রমুখ বক্তৃতা করেন।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী ইয়াছিন বীন আরাফাত, বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আমির, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মী এবং গণমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়