BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:৪০
আপডেট  : ২৮ সেপ্টেম্বর ২০২২, ২০:২১

দেশে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৬৬৫ জন 

ঢাকা, ২৮ সেপ্টেম্বর, ২০২২ (বাসস) : দেশে গত ২৪ ঘন্টায় ৪ হাজার ৭২৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৬৬৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আগের দিন ৪ হাজার ৭৮১ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছিল ৭৩৭ জন। 
আজ স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪৮ লাখ ৬৭ হাজার ২৪৩ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ২৩ হাজার ৮১০ জন। এ পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৬১ শতাংশ।
দেশে গত ২৪ ঘন্টায় করোনা সংক্রমণ কমেছে ১ দশমিক ৩৫ শতাংশ। মঙ্গলবার করোনায় শনাক্তের হার ছিল ১৫ দশমিক ৪২ শতাংশ। আজ তা কমে দাঁড়িয়েছে ১৪ দশমিক ০৭ শতাংশে। 
আজ করোনা আক্রান্ত হয়ে কেউ মারা গেছেন। আগের দিন এই রোগে একজন মারা গিয়েছিল। এখন পর্যন্ত দেশে মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ৩৬০ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৫ শতাংশ।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৪২৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৯ লাখ ৬৪ হাজার ১৪৭ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ০৫ শতাংশ। গতকাল সুস্থতার হার ছিল ৯৭ দশমিক ০৬ শতাংশ।
এদিকে, রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘন্টায় ৩ হাজার ২৫৫ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ৪৯৪ জন। শনাক্তের হার ১৫ দশমিক ১৭ শতাংশ। গতকাল শনাক্তের হার ছিল ১৬ দশমিক ৩৬ শতাংশ। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়