BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৫:১৩
আপডেট  : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৮:৪১

ময়মনসিংহে সাফজয়ী ৮ ফুটবলারকে সংবর্ধনার আয়োজন

ময়মনসিংহ,২৭ সেপ্টেম্বর,২০২২ (বাসস) : সাফ চ্যাম্পিয়নশিপ ট্রফি জয়ী বাংলাদেশ দলের সদস্য কলসিন্দুরের আট নারী ফুটবলারকে নানা আয়োজনের মধ্য দিয়ে ময়মনসিংহে সংবর্ধনা দেয়ার জোর প্রস্তুতি চলছে।
গারো পাহাড়ের পাদদেশে সীমান্তবর্তী ময়মনসিংহ ধৌবাউড়া উপজেলার কলসিন্দু গ্রামের মানুষ এই নারী ফুটবলারদের দেখার প্রহর গুনছে।
জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও ফুটবল ফেডারেশন যৌথভাবে আগামী ২৯ সেপ্টেম্বর এবং রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে ৩০ সেপ্টেম্বর এই সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া আট ফুটবলারকে ঢাকা থেকে ময়মনসিংহে আনার জন্য কলসিন্দুর ফুটবল টিমের ম্যানেজার মালা রাণী সরকার এবং ফুটবল ফেডারেশন ময়মনসিংহ শাখার কর্মকর্তা বোরহান উদ্দিনকে দায়িত্ব দেয়া হয়েছে।
এই তথ্য নিশ্চিত করে কলসিন্দুর ফুটবল টিমের ম্যানেজার মালা রাণী সরকার জানান, আগামী বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ঢাকার ফুটবল ফেডারেশন কার্যালয় থেকে সকালে ফুটবলাররা সড়কপথে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা দেবেন। ময়মনসিংহ সদরের চুরখাই মোড়ের সামনে থেকে তাদের বরণ করে নিয়ে ছাদখোলা গাড়িতে শোভাযাত্রাসহ ময়মনসিংহ মহানগরীর প্রধান সড়ক হয়ে সার্কিট হাউজে আসবেন তারা। দুপুরে লাঞ্চের পরে শিল্পাচার্য জয়নুল পার্কের বৈশাখী মঞ্চে জেলা প্রশাসন জেলা পুলিশ ও ফুটবল ফেডারেশন যৌথভাবে তাদের সংবর্ধনা দেবে। পরের দিন ৩০ সেপ্টেম্বর পুলিশের রেঞ্জ ডিআইজি কার্যালয়ে ফুটবলারদের সংবর্ধনা দেয়া হবে।
বাংলাদেশ ফুটবল দলে প্রতিনিধিত্ব করা ময়মনসিংহের ওই গ্রামের আট ফুটবলার হলেন– সানজিদা, মারিয়া, শিউলি আজিম, মারজিয়া আক্তার, শামসুন্নাহার, তহুরা, সাজেদা ও শামসুন্নাহার জুনিয়র। সাফজয়ী নারী ফুটবলারদের সংবর্ধনা দেয়ার জন্য ইতোমধ্যেই আয়োজকরা প্রস্তুতি নেওয়া শুরু করেছেন বলে জানান মালা রাণী সরকার।
এদিকে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক জানান, সাফ বিজয়ী কলসিন্দুর ফুটবলারদের সংবর্ধনা দেয়ার সকল প্রস্ততি প্রায় সম্পন্ন হয়েছে। ২৯ সেপ্টেম্বর জেলা প্রশাসনের সংবর্ধনা অনুষ্ঠানে গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়াও জেলা ক্রীড়ামোদী সকল স্তরের মানুষ তাদের স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়